রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

জন্মদিনে নতুন দায়িত্বে ফেরদৌস

আপডেট : ০৭ জুন ২০২২, ১৬:০১

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ছাত্র ছিলেন ঢালিউডের জনপ্রিয় নায়ক ফেরদৌস আহমেদ। গেল ৪ জুন তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যালামনাই এসোসিয়েশন আয়োজিত একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। সেখানে তাকে এই অ্যালামনাই এসোসিয়েশনের সংস্কৃতি সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

ফেরদৌস বলেন, আমার দুই মেয়ে আমার জন্মদিনকে ঘিরে নানান ধরনের পরিকল্পনা করে। আর এবার আমার ছোট ভাই তৌসিফের মেয়েও সঙ্গে আছে। যে কারণে আনন্দ এবং পরিকল্পনা একটু বেশি। এর মধ্যে বিশ্ববিদ্যালয়ের খবরটি আমাকে নতুন মাত্রা যোগ করেছে। আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক ছাত্র। সেই হিসেবে এই বিশ্ববিদ্যালয়ের অ্যালমনাই এসোসিয়েশনের কালচারাল সেক্রেটারি হিসেবে দায়িত্ব পাওয়ায় আমি গর্বিত।

বর্তমানে দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘সুজন মাঝি’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত ফেরদৌস। এতে তার নায়িকা নিপুণ। আগামী ১১ জুন পর্যন্ত সিনেমারটির শুটিং করবেন বলে জানিয়েছেন তিনি।

ফেরদৌস আহমেদ। ছবি: সংগৃহীত

এছাড়া শিগগিরই তিনি নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ সিনেমার গানের শুটিং-এ অংশ নেবেন। তবে তিনি জানান, এই সিনেমার ডাবিং-এর কাজ শেষ করেছেন তিনি। এছাড়াও তার হাতে এই মুহুর্তে সরকারি অনুদানের সাতটি সিনেমা রয়েছে। সিনেমাগুলো হচ্ছে ‘মানিকের লাল কাঁকড়া’,‘ ক্ষমা নেই’, ‘দামপাড়া’,‘ ১৯৭১ সেইসব দিন’, ‘রাসেলের জন্য অপেক্ষা’, ‘মাইক’, ‘বিউটি সার্কাস’।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন