শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

লন্ডন থেকে 'বিক্ষোভ' দেখতে বললেন শ্রাবন্তী

আপডেট : ০৯ জুন ২০২২, ১১:১৮

কলকাতা বাংলা সিনেমার অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। বাংলাদেশেও তুমুল জনপ্রিয় তিনি। শাকিব খানের পর এবার তিনি বাংলাদেশের শান্ত খানের সঙ্গে জুটি বেঁধে ‘বিক্ষোভ’ সিনেমায় অভিনয় করেছেন। 

শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমাটি আগামী ১০ জুন সারাদেশে মুক্তি পাবে। সিনেমাটি দেখার আমন্ত্রণ জানিয়ে ভিডিও বার্তা পাঠিয়েছেন শ্রাবন্তী।

বৃহস্পতিবার (৯ জুন) সকালে ভিডিও বার্তায় শ্রাবন্তী বলেন, লন্ডন থেকে আমি আমার বাংলাদেশের ভালোবাসার মানুষের সাথে কথা বলছি। অনেকদিন পর বাংলাদেশে আমার সিনেমা রিলিজ হচ্ছে। এজন্য আমি অনেক এক্সাইটেড। ইচ্ছে ছিলো সিনেমাটি রিলিজের সময় বাংলাদেশে থাকবো। কিন্তু অন্য সিনেমার শুটিংয়ের জন্য লন্ডনে অবস্থান করায় সেটা হয়নি। সিনেমাটি সবার ভালো লাগবে। কারণ, সিনেমার গল্প সড়ক দুর্ঘটনা নিয়ে। এতে রয়েছে অনেক গুরুত্বপূর্ণ ম্যাসেজ।আশাকরি সবাই হলে গিয়ে সিনেমাটি দেখবেন।' 

অন্য একটি সিনেমার জন্য শিগগিরই বাংলাদেশে আসবেন বলেও জানান শ্রাবন্তী। শামীম আহমেদ রনি পরিচালিত এই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শ্রাবন্তী এবং শান্ত খান। 

সিনেমাটি প্রসঙ্গে শান্ত বলেন, সিনেমাটিতে আমি ছাত্রের চরিত্রে অভিনয় করেছি। এতে দেখানো হবে, আমরা সবাই নিরাপদ সড়কের আন্দোলনে নামি। আমার সঙ্গে কাজ করেছেন শ্রাবন্তী। সহশিল্পী হিসেবে তিনি খুবই ভালো।’ 

শ্রাবন্তী-শান্ত ছাড়াও এ সিনেমায় অভিনয় করেছেন বলিউডের রাহুল দেব, সাদেক বাচ্চু, রজতাভ দত্ত, শুভশ্রী কর, সাবেরী আলমসহ অনেকে।

ইত্তেফাক/টিআর

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন