শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

পেছালো কোক স্টুডিওর কনসার্টের সময়

আপডেট : ০৯ জুন ২০২২, ১৪:২০

রাজধানীতে হঠাৎ বৃষ্টির কারণে কোমল পানীয় ব্র্যান্ড কোকাকোলার আয়োজনে ‘কোক স্টুডিও বাংলা কনসার্ট’টি শুরু হতে দেরি হচ্ছে। তবে পরবর্তীতে কখন শুরু হবে সে বিষয়ে বিস্তারিত জানায়নি কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (৯ জুন) দুপুর ২টা নাগাদ এক ফেসবুক পোস্টে এ তথ্য জানায় কোক স্টুডিও বাংলা। 

পোস্টে উল্লেখ করা হয়, ‘প্রতিকূল আবহাওয়ার কারণে সকলের বহুল প্রতীক্ষিত কোক স্টুডিও বাংলা কনসার্টটি শুরু হতে কিছুটা দেরি হচ্ছে। সাথে থাকুন, পরবর্তী আপডেট জনানো হবে বিকাল ৪টায়।’

এদিকে সকালের ঝড়ো-বৃষ্টিতে কনসার্টের বেশিকিছু স্থাপনা ক্ষতিগ্রস্ত হওয়ার খবর পাওয়া গেছে। 

ঝড়ে ক্ষতিগ্রস্ত হওয়া ডেকোরেশন। ছবি: সংগৃহীত

প্রথমবারের মতো বাংলাদেশে শুরু হয়েছে ‘কোক স্টুডিও বাংলা’। নতুন সংগীতায়োজনে জনপ্রিয় বাংলা গানগুলো প্রকাশ করে এরই মধ্যে সাড়া ফেলেছে অনলাইন এই প্ল্যাটফর্মটি। এতদিন ‘কোক স্টুডিও বাংলা’র প্রকাশ হওয়া প্রতিটি গান ধারণ করা হয়েছিল স্টুডিওর ভেতরে। এবার সেই গানগুলো দর্শকের সামনে সরাসরি গেয়ে শোনাবেন শিল্পীরা। বৃহস্পতিবার (৯ জুন) এক কনসার্টের আয়োজন করেছে কোকা-কোলা বাংলাদেশ।

আয়োজকরা জানিয়েছেন, বাংলাদেশে ফুটবল বিশ্বকাপের ট্রফি ট্যুরের অংশ উপলক্ষে চলতি বছরের সবচেয়ে বড় ও তারকা সমৃদ্ধ কনসার্টটি বসতে যাচ্ছে রাজধানীর আর্মি স্টেডিয়ামে। ৯ জুন বিকেল ৪টা থেকে ‘কোক স্টুডিও বাংলা’ শিরোনামে কনসার্টটি রাত সাড়ে ৯টা থেকে ১০টা পর্যন্ত কথা ছিল।

 

উল্লেখ্য, ‘কোক স্টুডিও বাংলা’ বাংলা গানে নিয়ে এসেছে নতুন স্বাদ। এ পর্যন্ত কোক স্টুডিও ‘কোক স্টুডিও বাংলা’য় প্রকাশ হয়েছে পাঁচটি গান। এগুলো হলো- ‘নাসেক নাসেক’, ‘প্রার্থনা’, ‘বুলবুলি’, ‘ভবের পাগল’ ও ‘চিলতে রোদ’।

 

 

ইত্তেফাক/এসজেড