বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

নির্বাচন সামনে, ঐক্যবদ্ধ থাকুন : তোফায়েল

আপডেট : ১২ জুন ২০২২, ০২:৩০

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ আগামী নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন। গতকাল শনিবার (১১ জুন) ভোলা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ সৃষ্টি হতো না। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবচেয়ে বেশি খরস্রোতা পদ্মা নদীর ওপর সেতু নির্মাণ করে বিশ্ববাসীকে দেখিয়ে দিয়েছেন, তিনি কারো কাছে মাথা নত করেন না।

ভাচু‌র্য়ালি যুক্ত হয়ে সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেন, আগামী জাতীয় নির্বাচনে বিজয়ের উপযোগী শক্তি হিসেবে শেখ হাসিনার নেতৃত্বে আধুনিক, ঐক্যবদ্ধ ও সুশৃঙ্খল আওয়ামী লীগ গড়ে তুলতে হবে। দল থেকে সন্ত্রাসী, চাঁদাবাজদের বের করে দিতে হবে। তিনি দুঃখ প্রকাশ করে বলেন, আওয়ামী লীগ কখনো কারো বিরুদ্ধে ষড়যন্ত্র করেনি। অথচ আওয়ামী লীগ বারবার ষড়যন্ত্রের শিকার হয়েছে।

সম্মেলনে সম্মানিত অতিথি ছিলেন মন্ত্রী পদমর্যাদার পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ এমপি। ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনুর সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি, নুরুন্নবী চৌধুরী শাওন এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু প্রমুখ।

সকালে সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠান শেষে বিকালে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। ফজলুল কাদের মজনুকে সভাপতি ও মইনুল হোসেন বিপ্লবকে সাধারণ সম্পাদক করে জেলা আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

ইত্তেফাক/ ইআ