বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

রাজধানীতে ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৭

আপডেট : ১৩ জুন ২০২২, ১১:২৩

রাজধানীর পল্লবী থানা এলাকা থেকে ৫০ কেজি গাঁজাসহ ৭ মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পল্লবী থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- মো. জাকির হোসেন, মো. আল আমিন, মো. ফারুক মিয়া, মো. শাহিন মিয়া, মো. নজরুল ইসলাম রোকন, মো. শাহ আলম ও মো. আব্দুল মান্নান মিয়া। পল্লবী থানার ইসিবি রোডের কালশি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

পল্লবী থানার অফিসার ইনচার্জ মো. পারভেজ ইসলাম জানান, কতিপয় মাদক কারবারি মাইক্রোবাসে করে বিপুল পরিমাণ গাঁজা নিয়ে উত্তর কালশী ইসিবি রোডের “শতক ফুয়েল স্টেশন’’-এর সামনে দিয়ে যাবে বলে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে শনিবার পুলিশ পরিদর্শক (অপারেশন) উদয় কুমার মণ্ডলের নেতৃত্বে ওই এলাকায় পুলিশ ব্যারিকেড দিয়ে চেকপোস্ট স্থাপন করে। কাঙ্ক্ষিত মাইক্রোবাসটি আসলে থামার সংকেত দেয়া হয়। মাইক্রোবাসের কাগজপত্র ও আরোহীদের গন্তব্য সম্পর্কে প্রশ্ন করলে তারা কোনো সঠিক তথ্য দিতে পারেনি। পরবর্তীতে তাদের গাড়ি থেকে নামতে বললে তারা পালানোর চেষ্টা করে। এ সময় জাকির, আল আমিন, ফারুক, শাহিন, নজরুল, শাহ আলম ও আব্দুল মান্নানকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে মাইক্রোবাসটি তল্লাশি করে ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গাঁজা পরিবহনে ব্যবহৃত হওয়ায় মাইক্রোবাসটিও জব্দ করা হয়।

তিনি বলেন, গ্রেফতারকৃতরা কুমিল্লাসহ দেশের বিভিন্ন জায়গা থেকে পাইকারি হিসেবে গাঁজা সংগ্রহ করে দেশের বিভিন্ন এলাকার খুচরা কারবারিদের কাছে বিক্রয় করতো মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। পল্লবী থানায় রুজুকৃত মামলায় ৭ দিনের পুলিশ রিমান্ড আবেদনসহ গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

ইত্তেফাক/এমএএম