বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

নেইমারের নতুন প্রেমের এক বছর, কে এই ব্রুনা

আপডেট : ১৩ জুন ২০২২, ১২:৩২

গত এক দশক ধরেই বিশ্বসেরা ফুটবলারদের মধ্যে অন্যতম নেইমার। তার পায়ের জাদুতে মুগ্ধ হননি এমন ফুটবল অনুরাগী খুঁজে পাওয়া দুষ্কর। বয়স মাত্র ৩০। এরই মধ্যে নিজেকে ব্রাজিলের ইতিহাসের সেরাদের কাতারে নিয়ে গেছেন। দেশটির সর্বকালের সেরা গোলদাতা হতে আর মাত্র ৪টি গোল প্রয়োজন তার। ছাড়িয়ে যাবেন ফুটবলের রাজা খ্যাত পেলেকে।

২০১০ সালে ব্রাজিলের জার্সিতে অভিষেক ঘটে নেইমারের। তবে তার আগে থেকেই বিশ্ব ফুটবলের মনোযোগ আকর্ষণ করতে সক্ষম হন তিনি। ব্রাজিলের বিখ্যাত ক্লাব সান্তোসের হয়ে খেলে ইউরোপের বড় ক্লাবগুলোর নজরে আসেন। তাকে কিনতে ইউরোপীয়ান ক্লাবগুলোর মাঝে প্রতিযোগিতা লাগে। শেষ পর্যন্ত ২০১৩ সালে নেইমারকে কিনে নেয় বার্সেলোনা। কাতালুনিয়ান ক্লাবটিকে পাঁচ বছর থাকার পর ২০১৭ সালে ইতিহাসের রেকর্ড ট্রান্সফার মূল্যে পিএসজিতে পাড়ি জমান এই ফরোয়ার্ড। এরপর থেকে সেখানেই আছেন। জিতেছেন অসংখ্য শিরোপা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by BRUNA BIANCARDI (@brunabiancardi)

ব্যক্তিগত জীবন

ফুটবলের পাশাপাশি মাঠের বাইরের জীবন নিয়েও বারবার আলোচনায় আসেন নেইমার। তবে পারিবারিক আলোচনা মিডিয়াতে তেমন একটা হয় না। নেইমারের ১১ বছর বয়সী এক সন্তান রয়েছে, নাম দাভি লুকা। ২০১১ সালের ২৪ আগস্ট ব্রাজিলের সাও পাওলোতে নেইমারের তখনকার বান্ধবী ক্যারোলিনা ড্যানটাসের গর্ভে জন্ম তার। ছাড়াছাড়ি হয়ে গেলেও এখনো ড্যানটাসের সঙ্গে সুন্দর সম্পর্ক বজায় রেখেছেন পিএসজি তারকা। সুযোগ পেলেই সন্তানের সঙ্গে সময় কাটান নেইমার। তখন পাশে ড্যানটাসও থাকেন।

বান্ধবী ব্রুনা বিয়ানকার্ডির সঙ্গে নেইমার। ছবি: সংগৃহীত

দীর্ঘদিন একা থাকার পর গত বছর আবারও প্রেমে জড়িয়েছেন নেইমার। তার বান্ধবীর নাম ব্রুনা বিয়ানকার্ডি। ২৭ বছর বয়সী ব্রুনা পেশায় একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ও মডেল। তাদের প্রথম একসঙ্গে দেখা গেছে গত বছরের আগস্টে স্পেনের ইবিজিয়া সমুদ্র সৈকতে। মিডিয়া থেকে নিজেদের ব্যক্তিগত সম্পর্ক দূরে রাখতে পছন্দ করেন এই জুটি।

সাও পাওলোর একটি বিশ্ববিদ্যালয় থেকে ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়াশোনা করেন ব্রুনা। এরপর ৮ বছর একটি পোশাক ব্যান্ডের মার্কেটিং ও ই-কমার্স বিভাগে কাজ করেন। আজ (১৩ জুন) সম্পর্কের এক বছর পূর্ণ হয়েছে নেইমার-ব্রুনা জুটির। দু'জনই সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে সেটা নিশ্চিত করেছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by NJ

ইত্তেফাক/টিএ

এ সম্পর্কিত আরও পড়ুন