মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

স্ত্রীকে আত্মহত্যায় প্ররোচনার মামলায় পুলিশ কর্মকর্তা গ্রেফতার

আপডেট : ১৪ জুন ২০২২, ২১:৫৬

স্ত্রীকে আত্মহত্যায় প্ররোচনার মামলায় পুলিশের এসআই মিজানুর রহমান জাবেদকে (৩৬) গ্রেফতার করেছে নোয়াখালীর সুধারাম থানার পুলিশ। মঙ্গলবার (১৪ জুন) দুপুরে সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের জামালপুর গ্রামের নিজ বাড়ি থেকে জাবেদকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, জাবেদের বিরুদ্ধে তার স্ত্রী ফাতেমা আক্তার কলিকে (২৫) আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে গ্রেফতারকৃত আসামি জাবেদের বিরুদ্ধে চট্টগ্রামের হালিশহর থানায় মামলা রয়েছে। সে মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। জাবেদ চট্টগ্রাম জেলার আরআরএফ এ সংযুক্ত রয়েছেন। আজ রাতে তাকে হালিশহর থানা পুলিশের কাছে  হস্তান্তর করা হবে।

জানা যায়, ২০১৪ সালে নোয়াখালী সদর উপজেলার কাদির হানিফ গ্রামের আহছান উল্যার মেয়ে কলির সঙ্গে একই উপজেলার বিনোদপুর ইউনিয়নের জামালপুর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে মিজানুর রহমান জাবেদের বিয়ে হয়। পরবর্তীতে তাদের ঘরে এক ছেলে এক মেয়ের জন্ম হয়। জাবেদের  কর্মস্থল চট্টগ্রামের হালিশহরে তার একটি ভাড়া বাসায় বসবাস করত।

কলির বাবার পরিবারের অভিযোগ, বিয়ের দুই আড়াই বছর পর থেকে জাবেদ পরকীয়া জড়িয়ে পড়ে এবং ইয়াবাসহ অবৈধ উপার্জনের বিষয় নিয়ে কলির সঙ্গে জাবেদের মতবিরোধ সৃষ্টি হয়। ফলশ্রুতিতে বিভিন্ন সময় কলির ওপর শারীরিক ও মানসিক নির্যাতন করতো জাবেদ। এর এক পর্যায়ে গত ২৫ মার্চ দুপুরে জাবেদ চট্টগ্রাম হালি শহরের ভাড়া বাসায় জাবেদ ও তার এক তার বন্ধু বাদশা মিলে কলিকে  মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করে হত্যা করে। পরে আত্মহত্যা ও সড়ক দুর্ঘটনা বলে প্রচার করে। পরে নিহতে কলির স্বজনদের কাছে খবর পাঠায়।

ঘটনার একদিন পর ২৭ মার্চ সকালে নিহতের  বাবা আহছান উল্যাহ বাদী হয়ে তার মেয়েকে আত্মহত্যায় প্ররোচনা ও সহায়তার অভিযোগ এনে  জাবেদ  ও তার বন্ধুসহ ৫ জনকে আসামি করে চট্টগ্রামের হালিশহর থানায় মামলা দায়ের করেন।

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন

দুজন খামারি পেলেন ফ্রিজার ভ্যান ও পিকআপ 

১০ থেকে ২৭ আগস্ট নগরীর বাস-মিনিবাসের জরিপ করবে সিএমপি

বাসচাপায় কনস্টেবল নিহত, অল্পের জন্য বেঁচে গেলেন ওসি 

পর্যটক সেজে ১৯ দালাল ধরলো পুলিশ

এ সম্পর্কিত আরও পড়ুন

প্রশংসায় ভাসছেন মেট্রোরেলের প্রথম নারী চালক আফিজা

সুবর্ণচরে বৃদ্ধের পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতন, গ্রেফতার ২

ভোলায় পুলিশ-বিএনপির সংঘর্ষের ঘটনায় ২ মামলা, আসামি ৪ শতাধিক

পুলিশ-বিএনপি সংঘর্ষে নিহত ১, আহত অর্ধশত