শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

খুলনায় মাদক মামলায় এক জনের যাবজ্জীবন

আপডেট : ১৫ জুন ২০২২, ০১:০০

খুলনায় মাদক মামলায় মো. আব্দুর রহমান নামের এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো তিন মাসের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। এছাড়া একই মামলার অন্য একটি ধারায় তাকে খালাস দেওয়া হয়। 

মঙ্গলবার (১৪ জুন) খুলনার অতিরিক্ত জেলা ও দায়রা জজ তৃতীয় আদালতের ভারপ্রাপ্ত বিচারক তাসনিম জোহরা এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামি আব্দুর রহমান আদালতে উপস্থিত ছিল। সে রূপসা উপজেলার চররূপসা বাগমারা এলাকার লুত্ফর শেখের ছেলে।

আদালত সূত্র জানায়, ২০১৩ সালের ১১ জানুয়ারি রাতে র‌্যাবের একটি আভিযানিক দল গোপন খবরের মাধ্যমে জানতে পারে রূপসা উপজেলার জাবুসা মোড়ের আব্দুল গনির দোকানের সামনে একটি ব্যাগ নিয়ে অজ্ঞাত ব্যক্তি ঘোরাফেরা করছে। এমন সংবাদের ভিত্তিতে তারা সেখানে অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আব্দুর রহমান সেখান থেকে পালানোর চেষ্টা করে ব্যর্থ হয়। এ সময় তার ব্যাগ তল্লাশি করে ৩২ বোতল ফেনসিডিল, এক বোতল হুইস্কি ও এক বোতল ভারতীয় মদ উদ্ধার করে র‌্যাব। এ ব্যাপারে র‌্যাবের ডিএডি মো. নূর ই আলম বাদী হয়ে মাদক আইনের দুইটি ধারায় আব্দুর রহমানকে আসামি করে রূপসা থানায় মামলা দায়ের করেন।

ইত্তেফাক/এমএএম