মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ২ কিশোর নিহত

আপডেট : ১৮ জুন ২০২২, ১২:২৯

নওগাঁর আত্রাইয়ে দ্রুতগামী মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের সঙ্গে ধাক্কা লেগে দুই কিশোর নিহত হয়েছেন। শুক্রবার (১৭ জুন) রাত ৮টার দিকে উপজেলার থাঐপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা প্রতিবেশি সম্পর্কে মামাতো-ফাফুতো ভাই।

নিহতরা হলেন- উপজেলার পাঁচুপুর ইউনিয়নের শিবপুর গ্রামের রতনের ছেলে রাকিব হোসেন (১৭) ও নাটোর জেলার লালপুর উপজেলার আব্দুলপুর গ্ৰামের আমিরের ছেলে শুভ ইসলাম (১৭)। 

স্থানীয় পুলিশ সূত্রে জানা গেছে, শুভ ইসলাম নানির বাড়ি আত্রাই উপজেলার থাঐপাড়ায় থাকতেন। শুক্রবার সন্ধ্যায় প্রতিবেশি মামাতো ভাই রাকিব ও শুভ মোটরসাইকেল নিয়ে বেড়াতে যান। রাত সাড়ে ৮টার দিকে উপজেলার থাঐপাড়া এলাকায় দ্রুতগামী মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে একটি ব্রিজের পিলারের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলে থাকা দুইজন ছিটকে রাস্তা পড়ে যান। পরে আহতদের উদ্ধার করে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুভর মৃত্যু করেন। রাকিবের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। রাজশাহী নেওয়ার পথে  রাকিবের অবস্থা বেগতি দেখে রাজশাহীর বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে রাকিব চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আত্রাই থানার ওসি আবুল কালাম আজাদ জানান, ওই দুই জনের মৃত্যুর ঘটনায় থানায় সাধারণ ডায়নি দায়েরের প্রক্রিয়া চলছে। 

ইত্তেফাক/কেকে

এ সম্পর্কিত আরও পড়ুন

বাসচাপায় কনস্টেবল নিহত, অল্পের জন্য বেঁচে গেলেন ওসি 

বাসচাপায় ব্যাটারিচালিত ভ্যানচালকসহ নিহত ২

সড়ক দুর্ঘটনায় বঙ্গবন্ধু রেলসেতুর প্রকৌশলী নিহত

ঘোড়া দিয়ে হালচাষে ভাগ্য বদল শরিফুলের

এ সম্পর্কিত আরও পড়ুন

পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু

 লক্ষ্মীপুরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ১

খুলনায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

মহাদেবপুরে চালের দাম বেড়েছে