শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘তালাশ’ সিনেমার টিকিট বিক্রির টাকা যাচ্ছে বন্যার্তদের মাঝে

আপডেট : ১৯ জুন ২০২২, ২২:৩০

পাহাড়ি ঢল ও ভারী বৃষ্টিপাতে সৃষ্ট বন্যায় সিলেট ও মৌলভীবাজারের বিভিন্ন উপজেলায় ৫০ লাখেরও বেশি পানিবন্দি হয়ে পড়া মানুষের পাশে দাঁড়াচ্ছে ‘তালাশ’ টিম। গত শুক্রবার দেশের ৫৩টি হলে মুক্তি পাওয়া এ ছবির পরিচালক সৈকত নাসির জানালেন এ তথ্য।

পরিচালক বলেন, এই সংকট সময়ে প্রশাসনের পাশাপাশি দেশের সাধারণ মানুষও নানান মানবিক উদ্যোগে অংশ নিচ্ছেন। দেশের শোবিজ অঙ্গনের তারকারাও সামিল হচ্ছেন মানবিক উদ্যোগগুলোর সাথে। 

শুক্রবার মুক্তির পর থেকেই বৃষ্টির মুখোমুখি পড়েছে ছবিটি। এই বৃষ্টি উপেক্ষা করেই ছবিটির নায়ক, নায়িকা, পরিচালক ও পুরো টিম ঘুরছে হলে হলে। শনিবার হেলিকপ্টার করে বগুড়ার মধুবন সিনেমা হলে সিনেমার প্রচারের জন্য উড়ে যান তারা। 

শবনম বুবলী ও আদর আজাদ। ছবি: সংগৃহীত

পরিচালক সৈকত নাসির বললেন, সিলেটের মানুষ বিপদে আছেন; সেখানকার বেশির ভাগ মানুষ বন্যায় বাড়িঘরসহ অনেক কিছু হারিয়েছেন। তাদের খাদ্যের সমস্যা দেখা দিয়েছে। তালাশ টিম তাদের পাশি দাঁড়াবে এই সিদ্ধান্ত ছবি মুক্তির প্রথম দিনই নেওয়া হয়েছে। 

ছবিটির মাধ্যমে নায়ক হিসেবে রুপালি পর্দায় অভিষেক হয়েছে আদর আজাদের। প্রথম ছবিতেই নায়িকা হিসেবে পেয়েছেন শমনম বুবলীকে।  

প্রেমিক-নেশাগ্রস্ত একজন রকস্টারের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘তালাশ’।  ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে গল্প তৈরি করেছেন সৈকত নাসির ও আসাদ জামান এবং সংলাপ ও চিত্রনাট্য করেছেন আসাদ জামান।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন