শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ই-ক্যাব নির্বাচন: সভাপতি শমী কায়সার, সাধারণ সম্পাদক তমাল

আপডেট : ২১ জুন ২০২২, ০৯:৪৫

অনলাইন উদ্যোক্তাদের বাণিজ্য সংগঠন ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব)-এর কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২২-এ সভাপতি নির্বাচিত হয়েছেন বর্তমান সভাপতি শমী কায়সার। বর্তমান সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল ওয়াহেদ তমাল একই পদে নির্বাচিত হয়েছেন।

সোমবার (২০ জুন) নির্বাচন বোর্ডের সভাশেষে নির্বাচিতদের নামের তালিকা প্রকাশ করা হয়।

শমী কায়সার নির্বাচিত হয়েছেন ধানসিড়ি ডিজিটাল লিমিটেড থেকে এবং মোহাম্মদ আব্দুল ওয়াহেদ তমাল কমজগৎ টেকনোলজি থেকে। অন্যান্য প্রার্থীরা যথাক্রমে, সাহাব উদ্দিন শিপন ডায়বেটিস স্টোর, নাছিমা আক্তার নিশা, রেভারী কর্পোরেশন এবং আসিফ আহনাফ এর প্রতিষ্ঠান ব্রেকব্রাইট।

পরিচালক পদে আরও যারা নির্বাচিত হয়েছেন, ফুডপান্ডা বাংলাদেশ এর সৈয়দা আম্বারিন রেজা, পেপারফ্লাই লিমিটেড থেকে শাহরিয়ার হাসান, ডিজিটাল হাব লিমিটেড থেকে সাইদ রহমান এবং সেবা ডট এক্সওয়াইজি থেকে ইলমুল হক।

প্রথম ৮ জন প্রার্থী অগ্রগামী নামের প্যানেল থেকে এবং সর্বশেষ ও নবম বিজয়ী নির্বাচিত হয়েছেন দি চেঞ্জ ম্যাকার্স নামক দল থেকে।

উল্লেখ্য, ১৮ জুন ২০২২, শনিবার ই-ক্যাবের কার্যনির্বাহী পরিষদ এর নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ৩১ জন প্রার্থীর বিপরীতে পরিচালক পদে ৯ জন নির্বাচিত হন। ৭৯৫ জন ভোটারের মধ্যে ৬১১ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচিত পরিচালকদের ৫ জন ভিন্ন ভিন্ন পদের জন্য মনোনয়োন পত্র সংগ্রহ ও জমা করেন। একই পদে একাধিক প্রার্থী না থাকায় আজ নির্বাচন বোর্ড ৫ জনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন।

ইত্তেফাক/এমআর