সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ইমরান খানকে ধুয়ে দিলেন পিএলএম-এন নেতা 

আপডেট : ২১ জুন ২০২২, ১৯:১২

পাকিস্তানের ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী ও পাকিস্তান-তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যানকে একহাত নিয়েছেন পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ (পিএমএল-এন) দলের খাইবার পাখতুনখোয়া বিধানসভার একজন সংসদীয় নেতা। পিটিআই সরকারের মেয়াদে হাজারা বিভাগের কৌশলগত উন্নয়নে ইমরান খানের উপেক্ষার কারণে রবিবার তিনি ইমরান খানের নিন্দা করেছেন। 

সরদার ইউসুফ বলেন, প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ তার সফরকালে একটি বিমানবন্দর, মেডিক্যাল কলেজ, মানসেহরা-মুজাফফরাবাদ মোটরওয়ে, মহিলা বিশ্ববিদ্যালয় এবং অন্যান্য মেগা প্রকল্প নির্মাণের ঘোষণা দিয়েছেন।

সরদার ইউসুফ বলেন, নওয়াজ শরিফই একমাত্র প্রধানমন্ত্রী যিনি অতীতে হাজারা বিভাগের জন্য মেগা উন্নয়ন প্রকল্প ঘোষণা করেছিলেন। তিনি আরও বলেন, হাজারা মোটরওয়ে, বিভাগের জনগণের জন্য নওয়াজ শরিফের একটি উপহার এবং তারা এই মেগা-উন্নয়ন প্রকল্পটি উপভোগ করছেন।  

এর আগে চলতি বছরের ফেব্রুয়ারিতে ইমরান খানের নেতৃত্বাধীন পিটিআই সরকার হাজারা বিভাগকে একটি পৃথক প্রদেশ করার প্রতিশ্রুতি দিয়েছিল।

সরদার ইউসুফ বলেন, আমরা হাজারা বিভাগের জন্য প্রদেশের মর্যাদা দাবি করে আসছি কারণ ধারাবাহিকভাবে সরকারগুলো এটিকে উপেক্ষা করেছে এবং মেগা উন্নয়ন প্রকল্প থেকে বঞ্চিত করেছে।  

তিনি আরও বলেন, পিটিআই সরকার হাজারার একজন যুবককে পর্যটন বাহিনীতে অন্তর্ভুক্ত করেনি। হাজারা বিভাগে পর্যটকদের নিরাপত্তার জন্য এই বাহিনী গঠন করা হলেও ওই অঞ্চলের কোনো যুবককে এতে অন্তর্ভুক্ত করা হয়নি। 

এসময় তিনি বলেন, আমরা পিটিআই সরকারকে কখনোই হাজারা বিভাগের সম্পদের অপব্যবহার করতে দেবো না।

ইত্তেফাক/এসআর

এ সম্পর্কিত আরও পড়ুন

পাক স্বাধীনতা দিবসকে 'কালো দিন' হিসেবে আখ্যা 

পাকিস্তানে বাস দুর্ঘটনায় নিহত ১৩

ভারতকে ধন্যবাদ দিলো তাইওয়ান

পাকিস্তানে সেনা চৌকিতে হামলা, নিহত ২ 

এ সম্পর্কিত আরও পড়ুন

ভরা আদালতে স্ত্রীকে গলা কেটে খুন

যুক্তরাষ্ট্রের সঙ্গে বন্ধুত্ব চাই: ইমরান খান 

আদিত্যনাথকে বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি 

দেশভাগে ঘরছাড়া, ৭৫ বছর পর পাকিস্তানে ফিরলেন বৃদ্ধা