শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ছিলেন সিনেমার নায়িকা, এখন বিক্রি করছেন সাবান

আপডেট : ২৩ জুন ২০২২, ১৭:৪২

এক সময় একের পর এক সুপারহিট ছবির সিনেমা উপহার দিয়ে রুপালি পর্দা মাতিয়ে রাখতেন দক্ষিণী নায়িকা ঐশ্বরিয়া। সেই সময় লাইট-ক্যামেরা-অ্যাকশন ছিলো যার জীবন তিনিই কিনা এখন বিক্রি করছেন সাবান। দক্ষিণী ছবির অভিনেত্রী ঐশ্বরিয়ার মাও জনপ্রিয় অভিনেত্রী। তার নাম লক্ষ্মী। তাঁর ঝুলিতে রয়েছে জাতীয় পুরস্কার।

১৯৮৯ সালে তেলুগু ছবি ‘আদিভিলো অভিমন্যুডু’-র হাত ধরে অভিষেক হয় ঐশ্বর্যের। তার বিপরীতে ছিলেন জগপতি বাবু। এরপর দক্ষিণের একাধিক সুপারহিট ছবিতে অভিনয় করেন তিনি। দক্ষিণের বিভিন্ন ভাষায় ২০০টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন।

ঐশ্বরিয়া। ছবি: সংগৃহীত

তেলুগু ছাড়াও তামিল, মালয়ালাম, কন্নড় ছবির জগতেও তার জনপ্রিয়তা ছিল তুঙ্গে। এত সাফল্যের পরও অর্থাভাবের সম্মুখীন হন দক্ষিণী ওই অভিনেত্রী।

সংবাদমাধ্যমে তিনি জানিয়েছেন, কেরিয়ারের মধ্যগগনে থাকাকালীনই বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। ১৯৯৪ সালে তনভির আহমদের সঙ্গে তাঁর বিয়ে হয়। বিয়ের পরই রূপালী দুনিয়াকে বিদায় জানান। কিন্তু সেই বিয়ে ১৯৯৬ সালে বিবাহবিচ্ছেদ রূপ নেয়। এক সময় তার একমাত্র মেয়েরও বিয়ে হয়ে যায়। 

ঐশ্বরিয়া। ছবি: সংগৃহীত

মেয়ের বিয়ের পর আর্থিক অসচ্ছলতা আরও থাবা বসায় তার সংসারে। কিন্তু ছবি বা টেলিভিশন কোথাও তিনি সুযোগ পাননি। তারপরই নিজের ইউটিউব চ্যানেল খোলার সিদ্ধান্ত নেন ওই অভিনেত্রী। বর্তমানে অর্থের প্রয়োজনে বাড়ি-বাড়ি সাবান বিক্রি করছেন দক্ষিণী অভিনেত্রী।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন