শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বৃষ্টিতে ভিজেও সমাবেশে জনস্রোত

আপডেট : ২৫ জুন ২০২২, ১০:৫০

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠান উপলক্ষে আয়োজিত জনসভাস্থলে বৃষ্টিতে ভিজেও জড়ো হচ্ছেন মানুষ।

শনিবার (২৫ জুন) সকাল ১০টায় বৃষ্টি শুরু হয়। এসময় অনেককেই হাতে থাকা ফেস্টুন নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। অনেকে আবার ছোট ছাউনি, পাশে থাকা ছোট দোকানেও ঠাঁই নেন। তবে কিছু সময় পর বৃষ্টি থেমে যায়। এই গরমে একপশলা বৃষ্টি যেন স্বস্তি নিয়ে এসেছে জনসভায় আসা মানুষের জন্য।  

শনিবার সকাল ১০টা ৫ মিনিটে পদ্মা সেতুর থিম সং পরিবেশনের মধ্য দিয়ে পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হয়। এর আগে.
পদ্মা সেতু উদ্বোধন করতে এরই মধ্যে পদ্মার মাওয়া প্রান্তে পৌঁছেছেন শেখ হাসিনা ও তার সফরসঙ্গীরা।

সফরসূচি অনুয়ায়ী, শনিবার (২৫ জুন) সকাল সাড়ে ৯টায় তেজগাঁওয়ের পুরাতন বিমানবন্দর থেকে মুন্সীগঞ্জের মাওয়া প্রান্তের উদ্দেশ্যে রওনা দেন তিনি। প্রধানমন্ত্রীর কার্যালয়ের পদস্থ কর্মকর্তারা তার সঙ্গে ছিলেন।

দিনের কার্যসূচি অনুযায়ী, বেলা ১১টায় মাওয়া পয়েন্টে স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধনী খাম এবং বিশেষ সিলমোহর উন্মোচন করবেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে পদ্মায় ৫০ নৌকাপ্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে পদ্মায় ৫০ নৌকা
বেলা ১১টা ১২ মিনিটে মাওয়া পয়েন্টে নির্ধারিত টোল পরিশোধের মাধ্যমে উদ্বোধনী ফলক ও ম্যুরাল-১ উন্মোচনের পর আনুষ্ঠানিকভাবে পদ্মা সেতুর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী।

এরপর মাওয়া পয়েন্ট থেকে শরীয়তপুরের জাজিরা পয়েন্টের উদ্দেশে যাত্রা করবেন বেলা ১১টা ২৩ মিনিটে। বেলা ১১টা ৪৫ মিনিটে জাজিরা পয়েন্টে পৌঁছে সেতু ও ম্যুরাল-২ এর উদ্বোধনী ফলক উন্মোচনের পর মোনাজাতেও যোগ দেবেন তিনি।

ইত্তেফাক/কেকে