বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২, ৩ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

নেত্রকোনায় এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার  

আপডেট : ২৫ জুন ২০২২, ১৫:৩২
নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় বসতঘর থেকে শারমিন আক্তার (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৫ জুন) দুপুরে স্থানীয় কেন্দুয়া থানা পুলিশ ওই স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে। কেন্দুয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী হোসেন পিপিএম এসব তথ্য নিশ্চিত করেছেন। 
 
এসএসসি পরীক্ষার্থী শারমিন আক্তার কেন্দুয়া উপজেলার আশুজিয়া ইউনিয়নের কৈলাটি গ্রামের গণি মিয়ার মেয়ে। শারমিনের এ বছর স্থানীয় জনতা আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণের কথা ছিল। কিন্তু বন্যার কারণে পরীক্ষা স্থগিত করে সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষ।
জানা গেছে, বসতঘরের একপাশে একটি কক্ষে পড়াশোনা করতো স্কুলছাত্রী শারমিন। শুক্রবার রাতে সে ওই কক্ষেই ছিল। এদিকে শনিবার সকালে তার কক্ষের চালের কাঠের সাথে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় শারমিন আক্তারের লাশ ঝুলতে দেখে পরিবারের লোকজন। পরে বিষয়টি থানা পুলিশকে জানালে ঘটনাস্থল থেকে ঝুলন্ত লাশটি উদ্ধার করে পুলিশ।
 
ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী হোসেন জানান, লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় পরবর্তীতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
ইত্তেফাক/এসজেড