বুধবার, ১৭ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বলিউডে শাহরুখের ৩০ বছর, গৌরীর ‘সুন্দর নোট’

আপডেট : ২৬ জুন ২০২২, ১৬:২২

বলিউড বাদশাহ শাহরুখ খান। রূপালী পর্দার তিনি ম্যাজিক। কেরিয়ারের শুরুটা খুব একটা সহজ ছিল না তার। তবে পরিশ্রমের ফল যে মিঠে হয়, তা কিন্তু প্রমাণ দিলেন শাহরুখ নিজেই। গতকাল বলিউডে ৩০ বছর পূর্ণ করেছেন কিং খান। বিশেষ এই দিনে সর্বমহলের শুভেচ্ছায় সিক্ত তিনি। এই দিনে স্বামী শাহরুখকে ঘিরে বিশেষ নোট লিখেছেন গৌরী খান।

ইনস্টাগ্রাম একটি ভিডিও পোস্ট করে গৌরী খান লিখেছেন, ‘একজন পিতা, একজন স্বামী, একজন বন্ধু- এবং তিনি যেভাবে মানুষের জীবনকে প্রভাবিত করেন তার বাইরে তিনি কী করেন, তা বোঝা আমাদের পক্ষে কঠিন। আমরা বুঝতে পারি যে, তিনি গতকালের চেয়ে আজ কঠোর পরিশ্রম করার চেষ্টা করেন।’

গৌরীর পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে ভক্তরা এই দম্পতির প্রশংসা করেছেন। একজন ভক্ত লিখেছেন, ‘এটি সবচেয়ে সুন্দর বর্ণনা। ধন্যবাদ! সর্বকালের সেরা পরিবার। ঈশ্বর আপনাদের মঙ্গল করুন।

শাহরুখ খান ও গৌরী খান। ছবি: সংগৃহীত

এর আগে শনিবার সন্ধ্যায় ইনস্টাগ্রামে একটি লাইভ সেশন হোস্ট করেছিলেন শাহরুখ। তিনি তার জীবন, পুত্র আবরাম খান, আসন্ন চলচ্চিত্র, বলিউডের সেলিব্রিটি এবং আরও অনেক কিছু সম্পর্কে তাদের প্রশ্নের উত্তর দেওয়ার সাথে সাথে তিনি বিভিন্ন বিষয়ে ভক্তদের সাথে আলাপচারিতা করেন।

বলিউডের ৩০ বছরের উদযাপনে প্রকাশ্যে এলো ‘পাঠান’ ছবির ফার্স্টলুক। এক মুখ দাড়ি, হাতে বন্দুক। শাহরুখে অ্যাংরি অবতার দেখে ফের যেন শাহরুখ যুগের শুরু!

‘পাঠান’ ছবির টিজারে আলো আঁধারির মধ্যে মাত্র এক ঝলকই দেখা মিলেছিল শাহরুখের। তবে তাতেও তার লম্বা চুলের নয়া লুক অনেকটাই স্পষ্ট হয়েছিল। আর গল্পের বিষয়বস্তু খানিকটা তুলে ধরলেন জন আব্রাহাম এবং দীপিকা পাড়ুকোন। টিজার দেখে যা আন্দাজ করা যায় সেই অনুযায়ী, এক চালচুলোহীন সর্বহারা ছেলের কাছে ভারতবর্ষই ধর্ম। এ দেশই তার অভিভাবক। আর সেই দেশকে রক্ষা করতেই বদ্ধপরিকর ‘পাঠান’।

চলতি বছর ১৫ আগস্টে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু গত বছর মাদককাণ্ডে ছেলে আরিয়ান জড়িয়ে পড়ার জেরে এই ছবির শুটিং মাঝপথেই থামিয়ে দিতে বাধ্য হয়েছিলেন শাহরুখ। পরে ছেলে ঘরে ফিরলে কাজ শুরু করেন। তাই সবমিলিয়ে ‘পাঠান’-এর পোস্ট প্রোডাকশনের কাজও বাকি থেকে যায়। আর সেই কারণেই পিছিয়ে যায় ছবির মুক্তির দিন। ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে শাহরুখের কামব্যাক ছবিটি।

ইত্তেফাক/বিএএফ