শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

সাবেক স্ত্রীর ওড়নায় ঝুলছিল যুবকের লাশ

আপডেট : ২৬ জুন ২০২২, ১৮:০৬

গাজীপুরের কালীগঞ্জে গলায় সাবেক স্ত্রীর ওড়না প্যাঁচানো অবস্থায় নাদিম মোড়ল (২০) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার দুপুরে উদ্ধারকৃত লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শামীম মিয়া।

নিহত নাদিম জামালপুর ইউনিয়নের সুপার গ্রামের খোরশেদ মোড়লের ছেলে। তিনি রাজধানী ঢাকায় ট্রাকের সহযোগীর কাজ করতেন।

এসআই শামীম মিয়া জানান, নিহত ওই যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। পরে প্রাথমিক সুরতহাল শেষে উদ্ধারকৃত লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান পুলিশের ওই এসআই।

নিহতের বড় ভাই নাঈম মোড়ল বলেন, বছর তিনেক আগে চাচাতো বোনের সাথে প্রেম করে বিয়ে হয়। এরপর পারিবারিকভাবে বনিবনা না হওয়ায় ৬ মাস আগে স্ত্রী তাকে ডিভোর্স দিয়ে চলে যায়। আগে সিএনজিচালিত অটোরিকশা চালালেও স্ত্রী চলে যাওয়ার পর ঢাকায় ট্রাকের হেলপারি করত। তবে তাদের মধ্যে ছাড়াছাড়ি হলেও টেলিফোনে যোগাযোগ ছিল।

তিনি আরও বলেন, গত শুক্রবার (২৪ জুন) রাতে ঢাকা থেকে বাড়ি আসে নাদিম। শনিবার (২৫ জুন) রাতে রাতের খাবার খেয়ে বাড়ির উঠানে পায়চারি করছিল। এসময় মা ঘুমানোর কথা বললেও মাকে ঘুমোতে যেতে বলে এবং সে পরে ঘুমাবে বলেও জানায়। কিন্তু রবিবার (২৬ জুন) সকালে কালীগঞ্জ-দোলান বাজার সড়কের পাশে চুপাইর এলাকার সাদেক মোড়লের পরিত্যক্ত টিনসেট ঘরের আড়ার সাথে সাবেক স্ত্রীর ওড়নায় ঝুলন্ত অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। পরে থানায় খবর দিলে পুলিশ তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

 

ইত্তেফাক/এমএএম