মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

পদ্মা সেতুর মাওয়া প্রান্তে ২ কিলোমিটার যানজট

আপডেট : ২৬ জুন ২০২২, ২২:২২

পদ্মা সেতুর মাওয়া প্রান্তে দুই কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। আজ রবিবার (২৬ জুন) ভোর ৬টা থেকে পদ্মা সেতু দিয়ে সব ধরনের যান চলাচল শুরু হয়। এদিন সন্ধ্যা ৭ টার দিকে মুন্সিগঞ্জের মাওয়া প্রান্তে সেতুর আগে এই যানজট দেখা গেছে। 

যানজটে আটকাপড়া পরিবহনগুলো যাত্রীবাহী। তবে বেশিরভাগই ভ্রমণে এসেছেন। বিশেষ করে মোটরসাইকেলের বেশিরভাগ মানুষ পদ্মা সেতু দেখতে এসেছে।

একটু একটু করে সামনে যাচ্ছে মোটরসাইকেলগুলো। একটু করে সামনে টানছে, আর জোরে হৈচৈ শুরু করছেন সবাই। এমন দৃশ্য দেখা যায় পদ্মা সেতুর মাওয়া প্রান্তে, টোল প্লাজার সামনে। হাজারো মোটরসাইকেল দাঁড়িয়ে আছে একটুখানি টোল পরিশোধের আশায়।

ছবি: ইত্তেফাক

বেলায়েত হোসেন। আগে চাকরি করতেন, এখন ব্যবসা শুরু করেছেন। বাড়ি বাগেরহাট। মাছের ব্যবসা শুরু করেছেন। তিনি বলেন, ‘ব্রিজ হওয়াতে চাকরি ছেড়ে দিছি। আমার বাড়ি যেহেতু বাগেরহাট, ওখানে প্রচুর চিংড়ি চাষ হয়। এখন পদ্মা সেতু হওয়ায় অল্প সময়ে চিংড়ি এনে ঢাকায় বিক্রি করে বেশি লাভবান হবো। আজ এখানে এসে ভালো লাগছে অনেক।’

উল্লেখ্য, এর আগে গতকাল শনিবার (২৫ জুন) প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধন করেন। এরপর আজ রবিবার ভোর ৬টা থেকে পদ্মা সেতু দিয়ে সব ধরনের যান চলাচল শুরু হয়।

ইত্তেফাক/এএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

সচ্ছলের ঘরে ১০ টাকা কেজি চাল, বাদ পড়লো অসহায়রা

মীরসরাইয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, চালক নিহত

হিলিতে পণ্য আমদানি-রপ্তানি বন্ধ, যাত্রী পারাপার স্বাভাবিক

লোহাগাড়ায় বিদ্যুৎ সাশ্রয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

এ সম্পর্কিত আরও পড়ুন

থেমে থাকা বাসকে চলন্ত বাসের ধাক্কা, আহত ২৫

সুনামগঞ্জে হত্যামামলায় ১ জনের আমৃত্যু, ৫ জনের যাবজ্জীবন

ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর নারীরা পেলো ছাগল ও সেলাই মেশিন

রক্সি পেইন্টের কর্মকর্তা হত্যা মামলায় বাপ-ছেলে গ্রেফতার