বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২, ৩ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

অ্যাম্বার হার্ডকে ‘বাজে মন্তব্য’ করতে চান না জনি ডেপ

আপডেট : ২৬ জুন ২০২২, ১৯:৫৭

সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে কোনো ‘বাজে মন্তব্য’ করতে চান না হলিউড অভিনেতা জনি ডেপ। মানহানি মামলায় জয়ের পর এখন ফুরফুরে মেজাজে খুশি আছেন জনি ডেপ। এখন তিনি এই সবকিছুকে পেছনে ফেলে সামনে এগিয়ে যেতে চান। এক প্রতিবেদনে এমনটিই জানা গেছে।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, গত কয়েক সপ্তাহ ধরেই যুক্তরাজ্যের বিভিন্ন ভেন্যুতে ইংরেজ গিটারিস্ট জেফ বেকের সঙ্গে পারফর্ম করছেন জনি ডেপ। অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মামলার জোর লড়াই চলাকালীনই জেফকে সঙ্গ দিতে তিনি ইউরোপে গিয়েছিলেন। আগামী ১৫ জুলাই জেফের সঙ্গে যৌথভাবে '১৮' নামক অ্যালবামও প্রকাশ করতে যাচ্ছেন ডেপ। এই অ্যালবামে থাকছে ১৩টি গান।

অ্যাম্বার হার্ড ও জনি ডেপ। ছবি: সংগৃহীত

এক সূত্রের বরাত দিয়ে হলিউড লাইফ জানিয়েছে, ‘অনেক কথা বলা হয়ে গেছে, অনেককিছুই করা হয়ে গেছে। এখন আর অ্যাম্বার হার্ডকে নিয়ে কোনো কটূক্তি করতে চান না ডেপ। সামাজিক যোগাযোগ মাধ্যমে অ্যাম্বারের বিরুদ্ধে যে ঘৃণা-বিদ্বেষ ছড়ানো হচ্ছে, তাতেও যোগ দিবেন না ক্যাপ্টেন জ্যাক স্প্যারো। তিনি শুধু নিজের জীবনকে সামনে এগিয়ে নেওয়ার কথা ভাবছেন এখন।

সূত্র আরো উল্লেখ করে, ‘জনি আগামী বছরের ট্যুরে যেতে মুখিয়ে আছে। যদিও তার হাতে এরই মধ্যে প্রচুর কাজ জমে আছে এবং ততদিনে সে অনেক ব্যস্ত হয়ে যাবে। জনি এখন আগের চেয়ে অনেক খুশি এবং এই সময়টাকে জীবনের নতুন অধ্যায় মনে করছে। সঙ্গীত সবসময়ই ডেপকে আনন্দ দিত, শান্তি দিত। তাই গত কয়েক বছরের সব ঝুট-ঝামেলা ও দুশ্চিন্তা পোহানোর পর সঙ্গীতটাই ওর সবচেয়ে দরকার ছিল।’

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন