শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

রাজ-ইয়াশের সঙ্গে প্রেম, নিজেই কেঁদেছেন মিম

আপডেট : ২৭ জুন ২০২২, ১৮:৩৯

ত্রিভুজ প্রেমের গল্পের সিনেমা ‘পরাণ’। সিনেমার নায়িকা বিদ্যা সিনহা মিম আর দুই চিত্রনায়ক শরিফুল রাজ ও ইয়াশ রোহান। আসন্ন পবিত্র ঈদুল আজহায় সিনেমাটি মুক্তি লক্ষ্যে জোর প্রচারণা চলছে।

সেই প্রচারণার অংশ হিসেবে ‘চল নিরালায়’ শিরোনামের একটি গান মুক্তি দিচ্ছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিস। গান মুক্তি উপলক্ষে এক ফেসবুক লাইভে সিনেমাটি প্রসঙ্গে নায়িকা জানিয়েছেন, সিনেমাটির অল্প একটু দৃশ্য দেখে নিজের চোখেই পানি এসেছে তাঁর।


জানান, ‘ডাবিংয়ের সময় মিনিট দুয়েকের ছোট্ট একটি দৃশ্য দেখে আমার চোখ দিয়ে পানি পড়েছে। নিজের সিনেমা বলে বলছি না, সিক্যুয়েন্সের মেকিং দেখে...।’
 
সিনেমাটির গল্প প্রসঙ্গেও ধারণা পাওয়া গেছে এই লাইভে, জানানো হয়েছে সিনেমার দুই অংশে দুই নায়কের সঙ্গে প্রেমে জড়াবেন মিম।

ছবি: সংগৃহীত

সিনেমাটির পরিচালক ঈদে মুক্তির ঘোষণা দিলেও প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিস বলছে, সেন্সরে জমা পড়েছে, ছাড়পত্র পেলেই ঈদে মুক্তির পরিকল্পনা আছে তাঁদের।
 
মুক্তি পেলে সাত বছর পর ঈদে মুক্তি পাবে বিদ্যা সিনহা মিমের সিনেমা আর চিত্রনায়ক শরিফুল রাজের ঈদে মুক্তি পাওয়া প্রথম সিনেমা হবে ‘পরাণ’।
 
ঈদে মুক্তি পেলে বিশেষ পরিকল্পনাও আছে টিমের। প্রথম দিনেই শুটিং স্থান ময়মনসিংহে সিনেমাটি দেখবেন তাঁরা।
 
২০১৯ সালের সেপ্টেম্বরে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শেষ হয়। চিত্রনাট্য করেছেন শাহজাহান সৌরভ ও রায়হান রাফি। সংগীত পরিচালক নাভেদ পারভেজ ও ইমন চৌধুরী। সিনেমাটি পরিচালনা করেছেন তরুণ পরিচালক রায়হান রাফি।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন