সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মকর্তার মৃত্যু

আপডেট : ২৮ জুন ২০২২, ০১:১৮

গাজীপুরের কাপাসিয়া উপজেলার চাঁদপুর সড়কের ছৈয়লবাড়ি সংলগ্ন স্থানে সোমবার (২৭ জুন) বিকেলে ড্রাম ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এনজিও কর্মকর্তা মাইদুল ইসলাম ইমনের (৩০) ঘটনাস্থলে মৃত্যু হয়েছে। থানা   

কাপাসিয়া থানার এসআই শ্যামল জানান, উপজেলার চাঁদপুর সড়কের বাঁশতলা মোড়ে অবস্থিত এসএসএস এনজিও কর্মকর্তা মাইদুল ইসলাম ইমন সোমবার বিকেলে অফিসের কাজে মোটরসাইকেল যোগে বর্জুনার দিকে যাচ্ছিলেন। পথে ছৈয়লবাড়ির কাছে বিপরীত দিক থেকে আসা একটি ড্রাম ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ লাশ উদ্ধার ও ট্রাক চালক আবু তালেবকে আটক করেছে।

তিনি আরও জানান, নিহত মাইদুল কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলার খেরুয়ার চর গ্রামের জসিম উদ্দিনের পুত্র। গত দুই বছর যাবত সে স্থানীয় এসএসএস এনজিও অফিসে চাকরি করছেন। ড্রাম ট্রাকটি এলাকাবাসী আটক করে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের জিম্মায় রেখেছে। বিষয়টি স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা চলছে বলে জানা যায়। 

এনজিওটির অফিসার মামুন অর রশীদ জানান, মাঠকর্মী মাইদুল ইসলাম ইমন অফিসের কাজে মোটরসাইকেল যোগে বর্জুনা গ্রামে যাচ্ছিলেন। পথিমধ্যে দুর্ঘটনায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 
 

ইত্তেফাক/এসজেড

এ সম্পর্কিত আরও পড়ুন

মিটারগেজ লাইন দিয়ে ট্রেন চলাচল শুরু, তদন্ত কমিটি গঠন

মুন্সীগঞ্জে বাস চাপায় শিশুসহ নিহত ২ ও আহত ১০

সাতক্ষীরা-খুলনা মহাসড়কে ত্রিমুখী সংঘর্ষ, নিহত ১ 

খুলনায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

এ সম্পর্কিত আরও পড়ুন

নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কার খাদে, অন্তঃসত্ত্বা স্ত্রীসহ স্বামী নিহত

চীনে ফেরা হলো না জাহিনের

খুলনায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

দাঁড়িয়ে থাকা টমটমে মোটরসাইকেলের ধাক্কা, বন কর্মকর্তার মৃত্যু