শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মকর্তার মৃত্যু

আপডেট : ২৮ জুন ২০২২, ০১:১৮

গাজীপুরের কাপাসিয়া উপজেলার চাঁদপুর সড়কের ছৈয়লবাড়ি সংলগ্ন স্থানে সোমবার (২৭ জুন) বিকেলে ড্রাম ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এনজিও কর্মকর্তা মাইদুল ইসলাম ইমনের (৩০) ঘটনাস্থলে মৃত্যু হয়েছে। থানা   

কাপাসিয়া থানার এসআই শ্যামল জানান, উপজেলার চাঁদপুর সড়কের বাঁশতলা মোড়ে অবস্থিত এসএসএস এনজিও কর্মকর্তা মাইদুল ইসলাম ইমন সোমবার বিকেলে অফিসের কাজে মোটরসাইকেল যোগে বর্জুনার দিকে যাচ্ছিলেন। পথে ছৈয়লবাড়ির কাছে বিপরীত দিক থেকে আসা একটি ড্রাম ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ লাশ উদ্ধার ও ট্রাক চালক আবু তালেবকে আটক করেছে।

তিনি আরও জানান, নিহত মাইদুল কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলার খেরুয়ার চর গ্রামের জসিম উদ্দিনের পুত্র। গত দুই বছর যাবত সে স্থানীয় এসএসএস এনজিও অফিসে চাকরি করছেন। ড্রাম ট্রাকটি এলাকাবাসী আটক করে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের জিম্মায় রেখেছে। বিষয়টি স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা চলছে বলে জানা যায়। 

এনজিওটির অফিসার মামুন অর রশীদ জানান, মাঠকর্মী মাইদুল ইসলাম ইমন অফিসের কাজে মোটরসাইকেল যোগে বর্জুনা গ্রামে যাচ্ছিলেন। পথিমধ্যে দুর্ঘটনায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 
 

ইত্তেফাক/এসজেড