রোববার, ০৭ আগস্ট ২০২২, ২৩ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

‘ক্যাপ্টেন জ্যাক স্প্যারো’ চরিত্রে জনিকে ফেরাতে ৩০ কোটি ডলার প্রস্তাব

আপডেট : ২৮ জুন ২০২২, ২০:৪২

হলিউডের পাইরেটস অব ক্যারিবিয়ান চলচ্চিত্রের ক্যাপ্টেন জ্যাক স্প্যারো আর জনি ডেপ যেন পরস্পরের সমর্থক। কিন্তু সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের করা মামলার কারণে মার্কিন অভিনেতার হাত থেকে ওই সিরিজের পরবর্তী চলচ্চিত্র ছুটে যায়। 

শোনা যাচ্ছে, জনপ্রিয় এই চলচ্চিত্র সিরিজে জনি ডেপকে ফেরাতে তার কাছে ৩০১ মিলিয়ন ডলারের (বাংলাদেশি মুদ্রায় ২,৭৮৯ কোটি টাকা) প্রস্তাব পাঠিয়েছে প্রযোজনা সংস্থা ডিজনি।

অস্ট্রেলীয় সাইট পপ টপিক ডটকমের বরাত দিয়ে করা এক প্রতিবেদনে এ কথা জানায় আন্তর্জাতিক সংবাদমাধ্যম দ্য প্রিন্ট।

ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে অস্ট্রেলীয় সাইটটি জানায়, জনি ডেপের সঙ্গে সম্পর্ক ঠিক করতে আগ্রহী ডিজনি। এ কারণে পাইরেটস অব ক্যারিবিয়ান সিরিজে হলিউড অভিনেতা ফেরাতে তার সঙ্গে আলোচনায় বসে প্রতিষ্ঠানটি। ক্যাপ্টেন জ্যাক স্প্যারো চরিত্রে যেকোনো মূল্যে জনি ডেপকে ফেরানোর জন্য প্রযোজনা সংস্থাটি বদ্ধপরিকর।

পপ টপিক ডটকমের ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, ‍“আমি জানি খুব আন্তরিকতার সঙ্গে জনিকে একটি চিঠি ও উপহারের ঝুড়ি পাঠিয়েছে ডিজনি। তবে জনি কিভাবে ওই উপহারটি গ্রহণ করেছেন, সেটি আমি জানিনা। কিন্তু আমি এটুকু বলতে পারি যে প্রযোজনা সংস্থাটি ইতোমধ্যেই জ্যাক স্প্যারোকে নিয়ে একটি চলচ্চিত্রের খসড়া তৈরি করেছে। জনি ডেপ তাদের ক্ষমা করে জনপ্রিয় চরিত্রটিতে ফিরে আসবেন বলে তারা খুবই আশাবাদী।‍”

অস্ট্রেলীয় সাইটটির ঘনিষ্ঠ সূত্র আরও জানায়, জনি ডেপকে ফেরানোর জন্য তার ৩০১ মিলিয়ন ডলারের প্রস্তাব রেখেছে ডিজনি। এর মধ্যে মার্কিন অভিনেতার পছন্দের একটি দাতব্য প্রতিষ্ঠানে একটি বড় অনুদানও অন্তর্ভুক্ত থাকবে।

তবে জনি ডেপ কিংবা ডিজনির পক্ষ থেকে এখনও এই প্রস্তাবের বিষয়ে আনুষ্ঠানিকভাবে কোনো মন্তব্য আসেনি।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

বন্ধু দিবসে কাকে শুভেচ্ছা জানালেন পরীমণি?

সাড়ে ৩ বছর আটকে সিনেমা, ক্ষোভ ঝাড়লেন ফারুকী

তৌসিফের সুর-সংগীতে গাইলেন রাজু চাকলাদার

‘হাওয়া’র নতুন গানে ফের মাতলো নেট দুনিয়া

এ সম্পর্কিত আরও পড়ুন

‘বেবি বাম্প লুকনোর প্রশ্নই আসে না’

রণবীরের বিরুদ্ধে কলকাতায় মামলা

জ্বালানি তেলের দাম বাড়ায় ওমর সানীর পরামর্শ

অশ্লীলতার অভিযোগ, আইনি জটিলতায় মালাইকা-উরফি