মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

সাভারে বাসা ভাড়া নেওয়ার কথা বৃদ্ধাকে খুন

আপডেট : ২৮ জুন ২০২২, ২৩:১৯

সাভারে নিজ ফ্ল্যাটে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে এক বৃদ্ধাকে। মঙ্গলবার (২৮ জুন) দুপুরে পৌর এলাকার বিনোদবাইদ এলাকার ৬ তলা একটি আবাসিক ভবনের চতুর্থ তলার ফ্ল্যাটে এ ঘটনা ঘটে।

নিহত ওই নারীর নাম হাজেরা বেগম (৭৫)। তিনি সাভারের পৌর এলাকার বিনোদবাইদ মহল্লার মৃত সাখাওয়াত হোসেনের স্ত্রী। ফ্ল্যাটে তিনি একাই থাকতেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

ভবনটির নিরাপত্তা প্রহরী সাইদুর রহমান জানান, সকাল প্রায় ১১টা নাগাদ বোরকা পরিহিত এক নারী ভবনের নিচে এসে বাসা ভাড়া নেওয়ার কথা জানান। পরে প্রায় ঘন্টাখানেক ভবনের নিচে অবস্থান করার পর দুপুর আনুমানিক ১টার সময় বাড়ির মালিকের সাথে দেখা করে কথা বলতে চাইলে সাইদুর রহমান তাকে ভবনের চতুর্থ তলায় ভবন মালিক ওই বৃদ্ধার ফ্লাটে নিয়ে যান। সেখানে ওই বৃদ্ধার সাথে বেশ কিছুক্ষণ আলাপ করার পর, এক পর্যায়ে বাড়ি ভাড়া সংক্রান্ত একটি ফরমও পূরণ করেন ওই নারী। এরপর ব্যক্তিগত কথা আছে জানিয়ে বোরকা পরিহিত ওই নারী বৃদ্ধার নিকট ভবনের নিরাপত্তা রক্ষীকে ফ্ল্যাট থেকে বের করে দেওয়ার অনুরোধ করলে ওই বৃদ্ধার কথায় নিরাপত্তা প্রহরী সাইদুর রহমান ফ্ল্যাট থেকে বের হয়ে যান।

ভবনের তৃতীয় তলার ভাড়াটিয়া সুলতানা রাজিয়া রিমা বলেন, মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টার দিকে অন্যান্য দিনের মত ফ্ল্যাটের গৃহপরিচারিকা ফ্ল্যাট পরিষ্কার করতে এসে ওই বৃদ্ধাকে হাত-পা বাধা ও মুখে কস্টেপ প্যাঁচানো অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখে চিৎকার দেয়। এরপর ওই গৃহ পরিচারিকার চিৎকার শুনে আমরা এগিয়ে গিয়ে বৃদ্ধাকে মৃত অবস্থায় দেখতে পাই। 

তিনি আরও জানান, নিহত বৃদ্ধার তানিয়া ও সোনিয়া নামে দুই মেয়ে ও তাদের জামাতা রয়েছে। তারা এ ফ্ল্যাটে নিয়মিত যাতায়াত করতেন। কিন্তু ঘটনার সময় তারা ফ্ল্যাটে ছিলেন না বলেও জানান। নিহত হাজেরা বেগমের স্বামীর বাড়ি ঢাকার ধামরাইয়ের নান্নার গ্রামে থাকলেও প্রায় ত্রিশ বছর ধরেই সাভারের বসবাস করছেন। কয়েক মাস আগে তার স্বামী সাখাওয়াত হোসেন মারা যান।

এ বিষয়ে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক মাকারিয়াস দাস বলেন, "প্রত্যক্ষদর্শীরা নিহতের হাত-পা বাধা থাকার কথা বললেও আমরা এসে নিহতের হাত-পা বাধা অবস্থায় পাইনি। সিআইডি ও পিবিআই এর কর্মকর্তারা ঘটনাস্থলে আসছেন। তারা এলে আমরা তদন্তের কাজ শুরু করবো। ঠিক কিভাবে ওই বৃদ্ধার মৃত্যু হয়েছে এখনই তা বলা যাচ্ছেনা, তাছাড়া আমরা সেই বোরকা পরিহিত নারীকে এখনো শনাক্ত করতে পারিনি, ভবনের সিসিটিভি ফুটেজ যাচাই-বাছাই করা হচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে। 

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

আশুলিয়ায় পোশাক কারখানার গোডাউনে আগুন, আড়াই ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে

পাকুন্দিয়ায় যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ২

পাকুন্দিয়ায় জমিসংক্রান্ত বিরোধে যুবককে কুপিয়ে হত্যা

জালিয়াতি মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান কারাগারে

এ সম্পর্কিত আরও পড়ুন

৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা: বাড়িওয়ালার বিরুদ্ধে মামলা

ভোলায় রহিমের দাফন সম্পন্ন, দুই মামলায় আসামি ৪ শতাধিক

লোহাগড়ায় কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ 

কেরানীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যা