শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

করোনায় ছিটকে গেলেন বেরেত্তিনি

আপডেট : ২৯ জুন ২০২২, ০৯:১৮

গত আসরের রানার আপ তিনি। এবারও ছিলেন টপ ফেভারিটদের কাতারে। গতকালই প্রথম রাউন্ডে খেলার কথা ছিল তার। কিন্তু বাধ সাধল করোনা ভাইরাস। কোভিড-১৯ পজিটিভ হওয়ায় উইম্বলডন থেকে ছিটকে গেলেন ইতালির মাত্তেও বেরেত্তিনি। করোনার কারণে এবারের আসর থেকে নিজেকে সরিয়ে নেওয়া দ্বিতীয় খেলোয়াড় তিনি। এর আগে একই কারণে টুর্নামেন্ট থেকে প্রত্যাহারের পথে হাঁটেন ২০১৭ সালের রানার আপ মারিন সিলিস।

কোনো ম্যাচ না খেলেই ছিটকে যাওয়ায় হতাশা কাজ করছে বেরেত্তিনির মনে, ‘ফ্লু উপসর্গ থাকায় গত কিছুদিন থেকে আইসোলেশনে ছিলাম। যেই হতাশা অনুভব করছি তা বর্ণনা করার কোনো শব্দ আমার নেই। এই বছরের স্বপ্নটা শেষ হয়ে গেল তবে আমি আরো শক্তিশালী হয়ে ফিরে আসব।’

এদিকে পুরুষ এককে প্রথম রাউন্ডের বাধা পার হয়েছেন বর্তমান চ্যাম্পিয়ন নোভাক জোকোভিচ। দক্ষিণ কোরিয়ার কুওন সুন উকে ৬-৩, ৩-৬, ৬-৩, ও ৬-৪ গেমে হারান তিনি। তবে কঠিন পরীক্ষা দিতে হয় তরুণ সেনসেশন কার্লোস আলকারাজকে। ইয়ান লেনার্ড স্ট্রফের বিপক্ষে পাঁচ সেটের থ্রিলারে ৬-৪, ৫-৭, ৬-৪, ৬-৭ (৩-৭), ৪-৬ গেমে জিতেন এই স্প্যানিশ। অন্যদিকে নারী এককে দ্বিতীয় রাউন্ডে উঠেছেন আনেট কোন্তাবেত, মারিও সাক্কারি, অ্যাঞ্জেলিক কেরবার।

ইত্তেফাক/এমআর