সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ব্যক্তিগত গাড়িতে ডিএমপির লোগো, ফেঁসে গেলেন ইন্স্যুরেন্স কর্মকর্তা

আপডেট : ২৯ জুন ২০২২, ২১:৫৩

ব্যক্তিগত গাড়িতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) লোগো ব্যবহার করে ফেঁসে গেলেন সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স শ্যামলী শাখার কর্মকর্তা খোকন শীল। পুলিশ গাড়িটি আটক করে মোহাম্মদপুর থানায় রেখেছে। এ ঘটনায় খোকন শীলের বিরুদ্ধে পুলিশের পক্ষ থেকে একটি মামলা প্রক্রিয়াধীন বলে মোহাম্মদপুর থানা পুলিশ জানিয়েছে।  

জানা গেছে, গত ২৫ জুন চট্টগ্রামের আনোয়ারার চুন্নাপাড়ায় খোকন শীলের সঙ্গে প্রতিবেশীর জমিজমা সংক্রান্ত বিষয়ে শালিশী বৈঠক ছিল। সে কারণে গত ২৪ জুন ঢাকা থেকে আসার সময় তিনি ডিএমপির লোগো সম্বলিত একটি প্রাইভেটকার নিয়ে বাড়িতে আসেন। গাড়িতে ডিএমপি ছাড়াও আরেকটি রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ সংস্থার লোগো লাগানো ছিল। গাড়িটির নম্বর ঢাকা মেট্রো-ঘ-১৫-৬০০৪। 

গাড়িটি ২৪ জুন থেকে ২৬ জুন পর্যন্ত খোকন শীলের চট্টগ্রামের আনোয়ারা উপজেলার চুন্নাপাড়া গ্রামের বিভিন্ন এলাকায় ঘোরাঘুরি করে। ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে গাড়িটি ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। গাড়িতে রাষ্ট্রের গুরুত্বপূর্ণ সংস্থার লোগো থাকার অভিযোগ জমা পড়ে ডিএমপির তেজগাঁও বিভাগের এক ঊর্ধ্বতন কর্মকর্তার কাছে। পুলিশ সন্ধান নিয়ে জানতে পারে গাড়িটি পুলিশের নয়। সাধারণ মানুষকে ভয়ভীতি দেখানোর জন্য প্রতারণামূলকভাবে ডিএমপির লোগোটি ব্যবহার করা হয়েছে। 

পরে মঙ্গলবার রাতে রাজধানীর শেরেবাংলা নগর এলাকার একটি বাসা থেকে পুলিশ গাড়িটি জব্দ করে। এ ব্যাপারে মোহাম্মদপুর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, গাড়িটি থানায় আটক আছে। মামলা প্রক্রিয়াধীন। 

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন

নারীরা হয়রানি ও পর্নোগ্রাফির শিকার, পুরুষরা হ্যাকিংয়ের : সিসিএর গবেষণা

চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে প্রতারণা, গ্রেফতার ৪

টিপু-প্রীতি হত্যা: শুটারকে বহনকারী মোটরসাইকেল চালক মোল্লা শামীম আটক! 

টিপু হত্যা: সোহেল-মারুফ দু’দিনের রিমান্ডে 

এ সম্পর্কিত আরও পড়ুন

চলন্ত বাসে যৌন হয়রানি: বিকাশ পরিবহনের চালক কারাগারে

চলন্ত বাসে যৌন হয়রানি: চালকের পর হেলপার গ্রেফতার

সিসিটিভি ফুটেজ দেখে অর্ধশতাধিক চুরি যাওয়া মোবাইলফোন উদ্ধার করলো ডিবি

মানবতাবিরোধী অপরাধ মামলায় খুলনার ৬ জনের রায় বৃহস্পতিবার