শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু

আপডেট : ৩০ জুন ২০২২, ০৩:১৫

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে। বুধবার সকাল ও মঙ্গলবার রাতে এসব দুর্ঘটনা ঘটে। আমাদের প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর।

স্বরূপকাঠি (পিরোজপুর) :স্বরূপকাঠিতে বুধবার সকালে মোটরসাইকেল চাপায় এক পান ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিহতের নাম পরিমল বেপারী (৪৫)। উপজেলার কুড়িয়ানা বাজারে এ দুর্ঘটনা ঘটে। পরিমল পার্শ্ববর্তী ঝালকাঠি সদর উপজেলার শিমুলিয়া গ্রামের মনিন্দ্র লাল বেপারীর ছেলে।

এলাকাবাসী জানায়, উপজেলার উড়িবুনিয়া গ্রামের কবির হোসেনের ছেলে রাজু তার সহযোগী সাকিবকে নিয়ে মোটরসাইকেলযোগে বরিশালের যাচ্ছিল। পথে পরিমলকে সজোরে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নেছারাবাদ থানার ওসি আবির মোহাম্মদ হোসেন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাজু হাসপাতালে চিকিৎসাধীন। সে পুলিশের নজরদারিতে রয়েছে। সাকিব পলাতক।

দৌলতপুর (কুষ্টিয়া) :দৌলতপুরে বুধবার সকালে সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। নিহতের নাম রুশিয়ারা খাতুর (৭০)। তিনি উপজেলার কল্যাণপুর এলাকার মৃত সামছুদ্দিন মণ্ডলের স্ত্রী। উপজেলার আল্লারদর্গা নাসির টোব্যাকোর সামনে এ দুর্ঘটনা ঘটে।

দৌলতপুর থানার ওসি জাবীদ হাসান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের পরিবার অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

কিশোরগঞ্জ :কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক সড়কের কটিয়াদী উপজেলা সদরের কটিয়াদী বাসস্ট্যান্ডে মঙ্গলবার রাতে সিএনজিচালিত অটোরিকশা ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার যাত্রীর মৃত্যু হয়েছে।

নিহতের নাম আব্দুল ওদুদ (৬০)। দুর্ঘটনায় আহত হয়েছেন পাঁচ জন। নিহতের বাড়ি কটিয়াদী উপজেলার ভাগনাদি গ্রামে। পুলিশ দুর্ঘটনাকবলিত অটোরিকশা ও পিকআপ ভ্যানটি আটক করেছে।

ইত্তেফাক/এমএএম