মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

‘মুগ্ধতা নিয়ে বাড়ি ফিরতে পারবেন’

আপডেট : ৩০ জুন ২০২২, ২১:৫৬

বর্তমানে বলিউড অভিনেত্রী কৃতি শ্যাননের হাতে প্রায় ডজনখানেক সিনেমার কাজ রয়েছে। তবে সেই তালিকায় থাকা ‘আদি পুরুষ’ সিনেমাটি ঘিরে দর্শক কৌতুহল যেন দিনদিন বাড়ছে। সিনেমাটিতে দক্ষিণী সুপারস্টার প্রভাসের সঙ্গে কৃতির রোমান্স দেখতে মুখিয়ে আছেন সিনেপ্রেমীরা।

আগামী বছরের শুরুতে ‘আদিপুরুষ’ পর্দায় আসার কথা থাকলেও সিনেমাটির পোস্টার, ছবি থেকে শুরু করে কোনো তথ্য সামানে আসতেই ভাইরাল বনে যাচ্ছে।

কৃতি শ্যানন। ছবি: সংগৃহীত

সম্প্রতি বলিপাড়ায় গুঞ্জন ছড়িয়েছে ‘আদিপুরুষ’ সিনেমায় প্রভাস-কৃতির রোমান্স দর্শকদের মুগ্ধ করবে। সিনেমাটির ঘনিষ্ঠ একটি সূত্র বেশকিছু তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছে।

জানা গেছে, গত সপ্তাহে সিনেমাটির নির্মাতা ওম রাউতের বাড়িতে পুরো টিম মিলিত হয়েছিল। সেখানে এখন পর্যন্ত তারা কী অর্জন করেছে এবং সিনেমাটি কেমন হতে যাচ্ছে তা নিয়ে আলোচনা হয়েছে। আর সেখানেই উঠে এসেছে প্রভাস-কৃতির রোমান্সের বিষয়টি। এমনকি সেখানে প্রভাস-কৃতির রোমান্সের বেশ কয়েকটি দৃশ্যও নাকি দেখানো হয়েছে! তারা দাবি করেছে, ইন্ডাস্ট্রিতে নতুন একটি জনপ্রিয় জুটি তৈরি হবে সিনেমাটি মুক্তির মাধ্যমে।

কৃতি শ্যানন। ছবি: সংগৃহীত

এ নিয়ে কৃতি বলেন, ‘এখনই আমাদের বিষয়ে মুখ খুলতে চাইছি না। শুধু একটু বলবো, মুগ্ধতা নিয়ে বাড়ি ফিরতে পারবেন।’ সিনেমাটিতে প্রভাস-কৃতি ছাড়া আরও অভিনয় করেছেন সাইফ আলী খান, সানি সিংসহ একঝাঁক তারকা।

এদিকে চলতি বছর মুক্তি পাবে কৃতির ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’, ‘গণপথ’, ‘ভেদিয়া’, ‘শেহজাদা’সহ বেশ কয়েকটি সিনেমা।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

সেন্সর পেলো সিয়াম-পরীর ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’

চলে গেলেন হলিউডের কিংবদন্তি শিল্পী অলিভিয়া

বিবাদে জড়ালেন তাপসী পন্নু

তাড়িয়ে দিতে চাওয়া স্কুল থেকেই সৌরভ পাচ্ছেন সংবর্ধনা!

এ সম্পর্কিত আরও পড়ুন

অভিনেতার আত্মহত্যার চেষ্টা!

এক নাটকে তিন তারকা ক্রিকেটার!

‘আপনারা এত নির্দয় কেন?’

অভাবের কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন আমির খান