মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

‘ক্যাপ্টেন জ্যাক স্প্যারো’ হিসেবে ফিরতে চান না জনি ডেপ

আপডেট : ০১ জুলাই ২০২২, ১০:০২

পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান চলচ্চিত্রের ক্যাপ্টেন জ্যাক স্প্যারো আর জনি ডেপ যেন পরস্পরের পরিপূরক। সিনেমাপ্রেমীরা ক্যাপ্টেন জ্যাক স্প্যারোর ভূমিকায় জনি ডেপ ব্যতীত অন্য কাউকে ভাবতেই পারেন না। প্রযোজনা সংস্থা ডিজনিও সেটি বুঝতে পেরেছিল। তাই এই চলচ্চিত্র সিরিজে জনি ডেপকে ফেরাতে ৩০১ মিলিয়ন ডলারের লোভনীয় প্রস্তাব পাঠিয়েছিল প্রতিষ্ঠানটি।

ডিজনির দেওয়া প্রস্তাবে সাড়া দিয়ে জনি ডেপ আবারো ক্যাপ্টেন জ্যাক স্প্যারো হিসেবে পর্দায় হাজির হবেন বলে বিভিন্ন সংবাদমাধ্যমে গুঞ্জন ছড়িয়েছিল। তবে মার্কিন অভিনেতার প্রতিনিধিরা এসব গুজবকে ভিত্তিহীন এবং বানোয়াট বলে উড়িয়ে দিয়েছেন। শুধু তাই না, ৫৮ বছর বয়সী হলিউড অভিনেতাও ক্যাপ্টেন জ্যাক স্প্যারোর ভুমিকায় না ফেরার সিদ্ধান্তে অটল রয়েছেন।

এক প্রতিবেদনে এ কথা জানায় ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।

এখন পর্যন্ত হলিউডের জনপ্রিয় ফ্র্যাঙ্কাইজি পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান সিরিজের ৫টি চলচ্চিত্রে অভিনয় করেছেন জনি ডেপ। এ সিনেমার ষষ্ঠ কিস্তিতেও তার অভিনয় করার কথা ছিল। কিন্তু ২০১৮ সালে সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের করা মামলার কারণে মার্কিন অভিনেতার হাত থেকে ওই সিরিজের পরবর্তী চলচ্চিত্র এবং ফ্যান্টাস্টিক বিস্ট থ্রি-এর মতো সিনেমাগুলো হাতছাড়া হয়ে যায়। এমনকি নতুন করে কোনো চলচ্চিত্রের প্রস্তাব আসছিল না।

ভার্জিনিয়ার একটি আদালতে মামলার শুনানি চলাকালে অ্যাম্বার হার্ডের আইনজীবিকে জনি ডেপ বলেছিলেন, এই পৃথিবীর কোনোকিছুই না, ৩০০ মিলিয়ন ডলার আর এক মিলিয়ন আলপাকার বিনিময়েও আমি পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান সিনেমায় ফিরব না।

 

ইত্তেফাক/এসজেড

এ সম্পর্কিত আরও পড়ুন

ঢাকায় ব্র্যাড পিটের ‘বুলেট ট্রেন’

‘কঠিন শিক্ষা’ পাচ্ছেন অ্যাম্বার হার্ড!

আসছে ‘জোকার’ এর সিকুয়েল

মেরিলিন মনরো রূপে চমকে দিলেন আনা

এ সম্পর্কিত আরও পড়ুন

সন্তান গর্ভে নিয়ে অ্যাকশন সিনেমায় আলিয়ার দৌড়ঝাঁপ!

‘হাওয়া’র চাপে নেমে গেলো হলিউডের ‘থর’

‘বুলেট ট্রেন’ দিয়ে ফিরছেন ব্র্যাডপিট!

অভিনেতা পল সোরভিনো আর নেই