শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

রাণীনগরে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা

আপডেট : ০২ জুলাই ২০২২, ১৩:৫১

নওগাঁর রাণীনগরে ৫ম শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (১ জুলাই) বিকালে ছাত্রীর বাবা বাদী হয়ে স্থানীয় সোহেল রানা (৩৬) নামে এক যুবকের বিরুদ্ধে এ ধর্ষণ মামলা দায়ের করেন।

ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, উপজেলার কাশিমপুর ইউনিয়নের কাশিমপুর চারাপাড়া গ্রামের হানিফের ছেলে সোহেল রানা গত মঙ্গলবার দুপুরে প্রতিবেশীর স্কুল পড়ুয়া মেয়ে বাড়ির পাশে পুকুর থেকে হাঁস নিয়ে বাড়ি ফেরার পথে সোহেল রানা কৌশলে ওই মেয়েকে ডেকে তার বাড়িতে নিয়ে যায়। একপর্যায়ে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে।

ঘটনার পর মেয়েটি কান্না করতে করতে বাড়িতে এসে তার মাকে জানায়। প্রায় তিন দিন ধরে স্থানীয় মোড়লরা বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করলে শান্তিপূর্ণ সমাধান না হওয়ায় ওই স্কুলছাত্রীর বাবা সোহেল রানাকে আসামি করে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার পর ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে ধর্ষণে অভিযুক্ত সোহেল রানা পালিয়ে রয়েছে।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, ‘স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। আসামিকে গ্রেফতারের জন্য চেষ্টা চলছে। খুব তাড়াতাড়ি তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।’

ইত্তেফাক/মাহি