শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

আওয়ামী লীগের সম্মেলন থেকে ফেরার পথে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

আপডেট : ০৩ জুলাই ২০২২, ২০:৫৪

কক্সবাজার সদরের খুরুশকুল ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন থেকে ফেরার পথে ফয়সাল উদ্দিন (২৫) নামে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। 

রবিবার (৩ জুলাই) সাড়ে ৬টার পর খুরুশকুল ইউনিয়নের ডেইলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন কক্সবাজার সদর থানার ওসি শেখ মুনীর উল গীয়াস। 

ফয়সাল খুরুশকুলের দক্ষিণ ডেইলপাড়ার মৃত লাল মোহাম্মদের ছেলে। তিনি সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। 

স্থানীয় সূত্র জানায়, রবিবার ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন ছিল। ডেইলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় হল রুমে নির্ধারিত সময়ে সম্মেলন শেষ হয়। সম্মেলনস্থলে ফয়সালের ওপর হামলার চেষ্টা চালানো হয়। ত্রিভুজ প্রেমের জেরে নুরুল হুদা হত্যায় ফয়সালকে অভিযুক্ত করে আসছিল নুরুল হুদার স্বজনরা। সম্মেলন শেষে বাড়ি ফেরার পথে নুরুল হুদার বাড়ির সামনে অটোরিকশা থেকে নামিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়। এ সময় গুলিবর্ষণও করা হয়।

খুরুশকুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক জসিম উদ্দিন চেয়ারম্যান বলেন, নুরুল হুদা নামে এক কলেজছাত্র খুনের ঘটনায় ফয়সালকে হত্যা করা হতে পারে।

কক্সবাজার সদর থানার ওসি শেখ মুনীর উল গীয়াস জানান, মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। প্রাথমিকভাবে জেনেছি পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যার ঘটনা ঘটেছে। হত্যাকারীদের ধরতে মাঠে নেমেছে পুলিশ।

 

ইত্তেফাক/ইউবি