রোববার, ০৭ আগস্ট ২০২২, ২৩ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

নওগাঁয় ট্রাকচাপায় ৫ জন নিহতের মামলায় চালক গ্রেফতার

আপডেট : ০৭ জুলাই ২০২২, ০১:৪৫

নওগাঁ সদর উপজেলার বাবলাতলী মোড়ে ট্রাক চাপায় চার শিক্ষকসহ পাঁচ জনের মৃত্যুর ঘটনায় ট্রাক চালক রেজাউল করিম নবীকে গ্রেফতার করেছে র‍্যাব-৫। 

বুধবার (৬ জুলাই) দুপুরে নওগাঁ শহরের এক ভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে র‍্যাব-৫ এর সিইও লে. কর্নেল রিয়াজ শাহরিয়ার এসব তথ্য জানান। 

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে জেলার মান্দা উপজেলার সাবাইহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব-৫-এর নাটোর ক্যাম্পের সদস্যরা। 

সংবাদ সম্মেলনে তিনি বলেন, দুর্ঘটনার পর নিহত সিএনজি চালকের স্ত্রী সাহারা বেগম ট্রাকচালক রেজাউল করিম নবীসহ অজ্ঞাত হেলপারের বিরুদ্ধে নওগাঁ সদর মডেল থানায় মামলা দায়ের করে। কিন্তু ঘটনার পর থেকেই পলাতক ছিল ট্রাক চালক রেজাউল। মঙ্গলবার রাত সাড়ে ৮টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাকে তার বাড়ির পাশ থেকে গ্রেফতার করা হয়। গত ২৪ জুন সিএনজিচালিত অটোরিকশা নিয়ে নওগাঁর নিয়ামতপুর থেকে পাঁচ জন শিক্ষক একটি প্রশিক্ষণে অংশ নিতে নওগাঁ শহরে আসছিলেন। তাদের অটোরিকশাটি নওগাঁ-রাজশাহী মহাসড়কের নওগাঁ সদরের বাবতলী মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক চাপা দেয়। এতে চার শিক্ষকসহ অটোরিকশার চালকের মৃত্যু হয়।

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

বাসচাপায় কনস্টেবল নিহত, অল্পের জন্য বেঁচে গেলেন ওসি 

বাসচাপায় ব্যাটারিচালিত ভ্যানচালকসহ নিহত ২

সড়ক দুর্ঘটনায় বঙ্গবন্ধু রেলসেতুর প্রকৌশলী নিহত

মধুপুরে চলন্ত বাসে ডাকাতি-ধর্ষণ: আরও ২ আসামি গ্রেফতার

এ সম্পর্কিত আরও পড়ুন

ঘোড়া দিয়ে হালচাষে ভাগ্য বদল শরিফুলের

পাকুন্দিয়ায় যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ২

পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু

 লক্ষ্মীপুরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ১