বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ঈদ আনন্দ ভাগ করতে পশু কোরবানি দেবেন বিদ্যা সিনহা মিম

আপডেট : ১১ জুলাই ২০২২, ২৩:৫৭

সনাতন ধর্মাবলম্বী হয়েও মুসলিমদের অন্যতম বড় ধর্মীয় উৎসব ঈদুল আজহার আনন্দ ভাগ করে নিতে কোরবানি দেবেন অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম। পশু কোরবানির মাধ্যমে সবার সঙ্গে ঈদ উদযাপন করবেন তিনি।

শনিবার (৯ জুলাই) সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুক প্রোফাইলে দেওয়া এক পোস্টে এমনটাই জানিয়েছেন এই অভিনেত্রী।

জানা গেছে, মিম তার বাসার গৃহপরিচারিকা ও অন্যান্য কর্মীদের ঈদ উদযাপনকে আনন্দময় করতে প্রতিবারই খাসি কোরবানির ব্যবস্থা করে থাকেন। ভিন্ন ধর্মাবলম্বী হয়েও মুসলিমদের ঈদ পালনের ব্যাপারে তার এই সহমর্মিতার ফলে প্রশংসায় ভাসছেন তিনি।

ফেসবুকে বিদ্যা সিনহা সাহা মিম লিখেছেন, 'নিজের ছবি মুক্তির সময় যেমন আনন্দ লাগে, নিজের দেশে বছরের দুই ঈদেও ঈদের আয়োজন করতে ভালো লাগে। ছোট বেলা থেকে বান্ধবীদের নতুন কাপড় কেনা দেখে নিজেও ঈদে কাপড় কিনতাম। নতুন কাপড় ঈদের আগে কাউকে দেখাতাম না। ঈদ আসবে ঈদের আয়োজন হবেনা তা কি করে হয়। ঈদের সেই আয়োজনটা করতে এখনো ভালো লাগে। বলা যায় অভ্যাস।

পশু কোরবানির বিষয়টি উল্লেখ করে তিনি বলেন, 'আমার পরিবারে যারা আমার কাজে সহায়তা করে, আমার জন্য কষ্ট করে— তাদের জন্য এবারও থাকছে ঈদের আয়োজন। ঈদের প্রস্তুতি সম্পন্ন। একসাথে কাল ঈদ পালন করবো পশু কোরবানির মাধ্যমে। ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক সবার প্রাণে। সবাইকে ঈদ মোবারক।'

ইত্তেফাক/এসটিএম

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন