শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

রোনালদোকে কিনতে বিপুল অঙ্কের অর্থের প্রস্তাব সৌদি ক্লাবের!

আপডেট : ১৪ জুলাই ২০২২, ১৮:১৮

ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে আরও এক বছরের চুক্তি রয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর। কিন্তু ওল্ড ট্রাফোর্ডে আর মন টিকছে না তার। এই গ্রীষ্মেই দল ছাড়তে চান। তবে পর্তুগিজ সুপারস্টারকে বিক্রি করবে না বলে জানিয়ে দিয়েছে ম্যানইউ কর্তৃপক্ষ। যদিও এখনো ব্যক্তিগত কারণ দেখিয়ে প্রাক মৌসুম প্রস্তুতিতে যোগ দেননি রোনালদো। কবে ফিরবেন, সেটাও কেউ জানে না।

ইউরোপের ফুটবল বাজারের খবর, রোনালদোকে কিনতে চেষ্টা করছে চেলসি। পিএসজিতে যেতে পারেন বলে একটা গুঞ্জন ছিল। তবে প্যারিসিয়ানরা আগেই তা অস্বীকার করেছেন। তারা রোনালদোকে নিজেদের দলে চায় না। এদিকে, স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা দিয়েছেন নতুন খবর!

সিএনএন পর্তুগালের বরাত দিয়ে তারা জানিয়েছে, সৌদি আরবের একটি ক্লাব ক্রিশ্চিয়ানোকে এই গ্রীষ্মেই কিনতে চায়। সে জন্য ম্যানচেস্টার ইউনাইটেডকে বারবার প্রস্তাব দিয়ে যাচ্ছে! প্রাথমিকভাবে দুই বছরের চুক্তির প্রস্তাব দেওয়া হয়েছে।

যদি রোনালদো এতে রাজি হন, তাহলে তিনি এক বছরে বেতন পাবেন প্রায় ১২৫ মিলিয়ন ইউরো। আর দুই বছরে তা হবে ২৫০ মিলিয়ন। সিএনএন পর্তুগালের দাবি, ট্রান্সফার ফি হিসেবে প্রায় ৩৫ মিলিয়ন ইউরো পাবে ম্যানচেস্টার ইউনাইটেড। আর এজেন্ট পাবে ২৪ মিলিয়ন ইউরো!

ইত্তেফাক/টিএ