শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বাবা-ছেলের কণ্ঠে ‘হাওয়া’ সিনেমার গান (ভিডিও)

আপডেট : ১৬ জুলাই ২০২২, ১৩:৪৫

আগামী ২৯ জুলাই মুক্তি পাবে চঞ্চল চৌধুরী অভিনীত চলচ্চিত্র ‘হাওয়া’। এর আগে ঈদ উপহার হিসেবে প্রথম গান ‘তুমি বন্ধু কালা পাখি’ প্রকাশ্যে এসেছে। ইমন চৌধুরীর সুরে ‘তুমি বন্ধু কালা পাখি’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন আরফান মৃধা শিবলু। গানটির কথা ও সংগীতায়োজন করেছেন হাশিম মাহমুদ। ইতোমধ্যে গানটি নেটিজেনদের প্রশংসা কুড়াতে সক্ষম হয়েছে।

এবার গানটি কণ্ঠে তুললেন চঞ্চল চৌধুরী ও তার ছেলে শুদ্ধ। হারমোনিয়াম বাজিয়ে গাওয়া এ গানের একটি ভিডিও চঞ্চল তার ফেসবুক পেজে পোস্ট করেছেন। পিতা-পুত্রের গাওয়া গানটিও শ্রোতাদের মন কেড়েছে। ফেসবুকে আপলোড করার ২৩ ঘণ্টায় গানটির ভিউ হয়েছে ১৩ লাভ। লাইক পড়েছে ২ লাখ। মন্তব্য করেছেন ৭ হাজার ৯০০ মানুষ। 

গানটি আপলোড করে চঞ্চল ক্যাপশনে লেখেন, “২৯ জুলাই ‘হাওয়া’ মুক্তি পাবে সিনেমা হলে। মেজবাউর রহমান সুমনের প্রথম সিনেমা। এরই মধ্যে হাওয়া’র ট্রেইলার এবং পোস্টার সিনেমাপ্রেমী দর্শকদের কাছে যথেষ্ট প্রশংসিত হয়েছে এবং আশার সঞ্চার করেছে। ‘সাদা সাদা কালা কালা’ গানটি সেই আশাতে দ্বিগুন গতি সঞ্চার করেছে।”

তিনি আরও লেখেন, “সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে এই গানটির জয় জয়কার। আমার ছেলে শুদ্ধও আমার সাথে একটু চেষ্টা করলো গানটি গাইতে। এই গানটি তার অনেক পছন্দের। আর যাই হোক,বাবার সিনেমা বলে কথা। বি:দ্র: এই গানটির গীতিকার এবং সুরকার হাশিম মাহমুদ।”

প্রসঙ্গত, মাঝ সমুদ্রে গন্তব্যহীন একটি ফিশিং ট্রলারে আটকে পড়া আটজন মাঝি ও এক রহস্যময় বেদেনী তরুণীকে ঘিরে চলচ্চিত্রটির কাহিনি আবর্তিত হয়েছে। সেই তরুণীটিকে ঘিরে ধীরে ধীরে বাড়তে থাকে রহস্য। সে কি মানবী নাকি দেবী, এই চিন্তায় পড়েন মাঝিরা!

সিনেমাটিতে চঞ্চল চৌধুরী ছাড়াও অভিনয় করেছেন শরিফুল রাজ, সুমন আনোয়ার, সোহেল মণ্ডলের মতো শিল্পী। তবে সবাইকে ছাপিয়ে ‘হাওয়া’র রহস্য এগিয়েছে নাজিফা তুষিকে ঘিরে। অবশ্য চমক আছে চঞ্চলের চরিত্রেও।

 

 

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন