রোববার, ২৬ মার্চ ২০২৩, ১১ চৈত্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

হাটহাজারীতে পানিতে ডুবে ৩ জনের মৃত্যু  

আপডেট : ১৬ জুলাই ২০২২, ২৩:১৭

হাটহাজারীতে পানিতে ডুবে ইসরাত জাহান (৭) ও সুবর্ণা(৭) নামের দুই শিশু ও মো.হান্নান (২৪) নামে তিন জনের মৃত্যু হয়েছে।  শুক্রবার (১৫ জুলাই) দুপুরের দিকে উপজেলার মেখল, চৌধুরীহাট শিকদার পাড়া এবং নাজিরহাট এলাকায় এসব ঘটনা ঘটে। পাঁচলাইশ থানার ওসি (তদন্ত) সাদেকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

চৌধুরীহাট সিকদার পাড়া এলাকায় পানিতে পড়ে নিহত ইসরাত জাহান ওই এলাকার মো.ইকবালের মেয়ে এবং সুবর্ণা উপজেলার ফাতেয়াবাদ এলাকার মো.রাসেলের মেয়ে। এছাড়া মো.হান্নান উপজেলার মেখল ফকিরহাট এলাকার মরহুম শাহ আলমের ছেলে।

জানা গেছে, ঘটনার দিন দুপুরের দিকে মামাতো ফুফাতো বোন সুবর্ণা ও ইসরাত জাহান বাড়ির পাশে পুকুরে গোসল করতে নামে। কিন্তু এরপর থেকেই তাদের পাওয়া যাচ্ছিল না। দুপুর দেড়টার দিকে এলাকা বাসীর সহায়তায় জাল মেরে পানির গভীর থেকে অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। অপরদিকে, মো.হান্নান জন্মের পর থেকেই প্রতিবন্ধী ও মৃগী রোগে আক্রান্ত ছিলেন। ঘটনার দিন মেখল ফকিরহাট সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন দিঘির পানিতে পড়ে তার মৃত্যু হয়। ঐ দিন জুমার নামাজের পর জানাযা নামাজ শেষে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 

ওসি (তদন্ত) সাদেকুর রহমান বলেন, এ ব্যাপারে অভিযোগ না থাকায় মরদেহ গুলো তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। 

 

ইত্তেফাক/ইআ