সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ইত্তেফাক অনলাইনে সংবাদ প্রকাশ     

দক্ষিণখান-চেয়ারম্যান বাড়ির সড়কের কাজ শুরু

আপডেট : ১৭ জুলাই ২০২২, ২০:৫৮

দৈনিক ইত্তেফাক অনলাইনে সংবাদ প্রকাশের পর রাজধানীর দক্ষিণখান-চেয়ারম্যান বাড়ি সড়কের মেরামত কাজ শুরু হয়েছে। শনিবার থেকে এই সড়কের মেরামত কাজ শুরু হয়।

সম্প্রতি ইত্তেফাক অনলাইনে ‘দক্ষিণখানের চেয়ারম্যান বাড়ি রাস্তা বৃষ্টি ছাড়াই ডুবে থাকে হাঁটু পানিতে’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পর কর্তৃপক্ষ নড়েচড়ে বসে। উত্তর সিটি করপোরেশন ও স্থানীয় সংসদ সদস্য মো. হাবিব হাছান এমপি বিষয়টি আমলে নিয়ে নিজস্ব অর্থায়নে সড়ক মেরামতের কাজ শুরু করেন।

সড়ক মেরামত করা হচ্ছে।

এই সড়কে নিয়মিত ইজিবাইক চালান রিপন হোসেন। তিনি বলেন, এ রাস্তা দিয়ে গাড়ি চালালে প্রতিদিন কোনো না কোনো দুর্ঘটনা ঘটতো। রাস্তাটি সংস্কার করায় এখন শান্তিতে গাড়ি চালাতে পারবো।

দক্ষিণখান বাজারের পাটোয়ারী ভ্যারাইটিস স্টোরের মালিক মো. ইকবাল হোসাইন বলেন, এই সড়ক দিয়ে উত্তরা, দক্ষিণখান ও উত্তরখান এলাকার লাখো মানুষ যাতায়াত করেন।ইত্তেফাক অনলাইনের সংবাদের পরই অবহেলিত এই রাস্তায় কাজ শুরু হলো।

সড়ক মেরামত করা হচ্ছে।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৪৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আলী আকবর বলেন, ঢাকা-১৮ আসনের এমপি মো. হাবিব হাছান নিজস্ব অর্থায়নে রাস্তাটি সংস্কারের উদ্যোগ নিয়েছেন। তবে আমাদের উত্তর সিটি করপোরেশন থেকে পানি নিষ্কাশনের ব্যবস্থা করা হচ্ছে। এছাড়া যেকোনো সহযোগিতা করতে উত্তর সিটি কর্পোরেশন প্রস্তুত রয়েছে ।

প্রতিবেদনটি তৈরি করেছেন মুহাম্মদ জাহাঙ্গীর কবির

ইত্তেফাক/ইউবি