বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ইয়াবা কারবারে যুক্ত ছাত্রলীগ নেতাকে পদ থেকে অব্যাহতি

আপডেট : ১৯ জুলাই ২০২২, ১৭:৫৩

ইয়াবাসহ পুলিশের হাতে আটক হয়ে দলীয় পদ হারালেন সদ্য গঠিত চট্টগ্রামের মিরসরাইয়ের মঘাদিয়া ইউনিয়ন ছাত্রলীগ কমিটির সাংগঠনিক সম্পাদক সফর আলী। মঙ্গলবার (১৯ জুলাই) সকালে স্থানীয় মঘাদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবু নছর রিপন ও সাধারণ সম্পাদক তৌহিদ আনোয়ার বাপ্পি স্বাক্ষরিত একটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে সাময়িকভাবে দলের সাংগঠনিক পদ থেকে অব্যাহতি দেওয়া হয়। 

জানা গেছে, গত রবিবার (১৭ জুলাই) ১৪০ পিস ইয়াবাসহ মিরসরাই থানা পুলিশ হাতেনাতে গ্রেফতার করে ছাত্রলীগ নেতা সফর আলীকে। পরদিন সোমবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। সংগঠন পরিপন্থী কাজের সঙ্গে যুক্ত থাকার দায়ে মঙ্গলবার তাকে দল ও দলের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়। 

এর আগে চলতি বছর ১৩ জুন মঘাদিয়া ইউনিয়ন ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয় মিরসরাই উপজেলা ছাত্রলীগ। মাত্র এক মাস সময়ে সফল আলী ইয়াবা কারবারে জরালেন, নাকি পদ পাওয়ার অনেক আগে থেকে সে এমন সব অপরাধের সাথে যুক্ত ছিলেন? এসব প্রশ্ন এখন সামাজিক যোগাযোগ মাধ্যম বিশেষ করে ফেসবুকে সরব হচ্ছে। 

মঘাদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবু নছর রিপন বলেন, কেউ যদি অপকর্ম করে সংগঠন তার দায় নেবে না। সংগঠন বিরোর্ধী কার্যকলাপে লিপ্ত থাকায় উপজেলা ছাত্রলীগের পরামর্শে তাকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

ইত্তেফাক/জেডএইচডি