বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ভাণ্ডারিয়ায় মাদরাসাছাত্রী ধর্ষণ মামলায় এক ব্যক্তিকে জেলহাজতে প্রেরণ

আপডেট : ২৪ জুলাই ২০২২, ১৮:০৪

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় এক মাদরাসাছাত্রীকে ধর্ষণ মামলার পলাতক আসামি আবুল কালামকে (৩৫) গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে। শনিবার রাতে উপজেলার লিয়াকত মার্কেটের পশ্চিম পাশে তার খালু আব্দুল হাই শরীফের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে আজ রবিবার (২৪ জুলাই) তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। 

জানা গেছে, গত ১০ ফেব্রুয়ারি উপজেলার ৫ নম্বর ধাওয়া ইউনিয়নের রাজপাশা গ্রামের মো. এছাহাক আলীর ছেলে আবুল কালাম একই এলাকার ৭ম শ্রেণিতে পড়ুয়া এক মাদরাসাছাত্রীকে তার ফাঁকা বাড়িতে নিয়ে ধর্ষণ করেন। পরে নগদ অর্থ ও বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেন। এরপর গত ৩ জুলাই মেয়েটি অসুস্থ হয়ে পড়লে ঘটনাটি জানাজানি হয়। 

এ ঘটনায় গত ২১ জুলাই (বৃহস্পতিবার) রাতে ধর্ষণের শিকার ওই ছাত্রীর বাবা অভিযুক্ত আবুল কালামকে আসামি করে ভাণ্ডারিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। 

এ বিষয়ে ভাণ্ডারিয়া থানার ওসি মাসুমুর রহমান বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ‘আবুল কালামকে গ্রেফতার করে থানায় হস্তান্তর করা হয়। আজ রবিবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। ভুক্তভোগীর শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।’

ইত্তেফাক/এএএম