বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সিকৃবি শাখার নেতৃত্বে শোয়েব-আমিনুর

আপডেট : ২৬ জুলাই ২০২২, ১৬:৩৯

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি) শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটিতে রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েবকে সভাপতি ও সহকারী প্রফেসর কৃষিবিদ আমিনুর রশীদকে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব প্রদান করা হয়।

সোমবার (২৫ জুলাই) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়। জানা যায়, শুক্রবার বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল ইসলাম ঠান্ডু ও প্রতিষ্ঠাতা ও নির্বাহী সভাপতি অ্যাডভোকেট ড. মশিউর মালেক এ কমিটির অনুমোদন দেন।

কমিটিতে আরও আছেন- ৫ জন সহ-সভাপতি, ১ জন যুগ্ম-সাধারণ সম্পাদক, ২ জন সহ-সাধারণ সম্পাদক, ৩ জন সাংগঠনিক, ১ জন কোষাধ্যক্ষ, ১১ জন সম্পাদক, ১১ সহ-সম্পাদক ও ৫২ জন কার্যনির্বাহী সদস্য। 

নব কমিটির পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, অ্যাডভোকেট নুরুল ইসলাম ঠান্ডু ও অ্যাডভোকেট ড. মশিউর মালেকের প্রতি সভাপতি বদরুল ইসলাম শোয়েব ও সাধারণ সম্পাদক আমিনুর রশীদ কৃতজ্ঞতা জানান। মহান মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখতে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে একাত্ম হয়ে নতুন কমিটি কাজ করবে বলে প্রত্যয় ব্যক্ত করেন তারা।

ইত্তেফাক/এআই