শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ভিকি-ক্যাটরিনাকে হুমকি দেওয়া যুবক গ্রেফতার

আপডেট : ২৬ জুলাই ২০২২, ১৮:৪১

বলিউডের তারকা দম্পতি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফকে কয়েক দিন আগে হত্যার হুমকি দেওয়া হয়েছে। সোশ্যাল মিডিয়ায় এমন হুমকি পেয়ে আইনের দ্বারস্থ হয়েছেন তারা। এ ঘটনায় সান্তাক্রুজ পুলিশ স্টেশনে (২৪ জুলাই) অভিযোগ দায়ের করা হয়। মুম্বাই পুলিশের পক্ষ থেকে ভারতীয় গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

হুমকিদাতাকে গ্রেফতারের পর পুলিশ জানায়, ওই ব্যক্তির নাম মানবিন্দার সিং। তিনি উত্তরপ্রদেশের লখনৌয়ের বাসিন্দা। তিনি মূলত ক্যাটরিনা কাইফের ভক্ত। মুম্বাই চলচ্চিত্র ও টিভি সিরিজে কাজ পাওয়ার জন্য তিনি বেশ কিছুদিন ধরে চেষ্টা চালাচ্ছিলেন। এবং তার প্রিয় অভিনেত্রী ক্যাটরিনাকে বিয়েও করতে চেয়েছিলেন।

এছাড়া পুলিশ আরও জানায়, বিগত কয়েক মাস ধরে তিনি সোশ্যাল মিডিয়ায় ক্যাটরিনাকে মেসেজ পাঠিয়ে নানান ভাবে উত্ত্যক্ত করতেন। ক্যাটরিনার বিভিন্ন ছবিতে ফটোশপে এডিট করে নিজের ছবি জোড়া লাগিয়ে অভিনেত্রীকে ‘স্ত্রী’ বলে উল্লেখ করতেন।

প্রসঙ্গত, সম্প্রতি মালদ্বীপে ছুটি কাটিয়ে এসেছেন ভিকি-ক্যাটরিনা। সেখান থেকেই ছবি ও ভিডিও পোস্ট করে অনুরাগীদের মাতিয়ে রাখেন তারা। ভারতে ফিরেই এমন হুমকির সম্মুখীন তারকা দম্পতি। সূত্র: হিন্দুস্তান টাইমস।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন