বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ক্রিশ্চিয়ানো রোনালদোকে বয়কট অ্যাতলেটিকো সমর্থকগোষ্ঠীর

আপডেট : ২৮ জুলাই ২০২২, ১৭:২০

এই গ্রীষ্মেই ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে যেতে চান ক্রিশ্চিয়ানো রোনালদো। নিজের সিদ্ধান্তে এখনো অটল তিনি। কিন্তু সমস্যা অন্য জায়গায়। নতুন কোনো ক্লাব খুঁজে পাচ্ছেন না পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী। বিভিন্ন সময় চেলসি, রিয়াল মাদ্রিদ, বায়ার্ন মিউনিখ ও পিএসজির নাম শোনা গেলেও পরবর্তীতে তারা সবাই ‘না’ করে দিয়েছেন। সর্বশেষ গুঞ্জন উঠে অ্যাতলেটিকো মাদ্রিদে যেতে পারেন ক্রিশ্চিয়ানো। সেই সম্ভাবনা এখনো রয়েছে।

তবে ক্রিশ্চিয়ানো রোনালদোকে নিজেদের দলে চায় না অ্যাতলেটিকো সমর্থকগোষ্ঠী। এরই মধ্যে বিষয়টি নিয়ে স্পষ্ট বার্তা দিয়েছেন তারা। তাদের বক্তব্য, রোনালদো আসলে অ্যাতলেটিকো মাদ্রিদের আদর্শ ও টিম ভ্যালু নষ্ট হবে। তাছাড়া দীর্ঘ সময় নগর প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের হয়ে খেলেছেন সিআরসেভেন। তাই আগে থেকেই এক ধরনের প্রতিদ্বন্দ্বী ভাব রয়েছে সমর্থকদের মধ্যে।

ক্রিশ্চিয়ানো রোনালদো

ইউরোপীয়ান ফুটবলের নতুন মৌসুম শুরু হতে আর কয়েকদিন বাকি। কিন্তু এখনো ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে অনুশীলনে যোগ দেননি ক্রিশ্চিয়ানো রোনালদো। ম্যানচেস্টারে ফিরলেও তা খেলার জন্য নয়। নিজের ভবিষ্যৎ নিয়ে ক্লাব কর্তৃপক্ষ, নতুন কোচ এরিক টেন হাগ ও এজেন্ট মেন্দেসের সঙ্গে কথা বলেছেন তিনি।

ইত্তেফাক/টিএ

এ সম্পর্কিত আরও পড়ুন