বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

প্রত্যাখ্যান দেখে হাসলেন রোনালদো

আপডেট : ৩০ জুলাই ২০২২, ০৯:০৬

অ্যাটলেটিকো মাদ্রিদ ভক্তরা রীতিমতোই ক্ষেপেই গেছেন বলতে গেলে। ক্রিশ্চিয়ানো রোনালদোকে নিয়ে চাউর হওয়া গুঞ্জন দেখে আর স্থির হয়ে থাকতে পারেননি। পর্তুগিজ এই ফরোয়ার্ডকে তার সেরা সময় যে কোনো ক্লাবই লুফে নিতে চাইবে। কিন্তু বর্তমান সময়ে খুব কম ক্লাবই আছে। অ্যাটলেটিকো মাদ্রিদের আগ্রহ প্রকাশের গুঞ্জন উঠলে ক্ষোভে ফেটে পড়েন ক্লাবটির ভক্তরা।

বয়স ও ফর্ম বিবেচনায় ৩৭ বছর বয়সী রোনালদোকে প্রিয় ক্লাবে দেখতে চান না তারা। সে অনুভূতি জানানোর জন্য নুমান্সিয়ার বিপক্ষে অ্যাটলেটিকোর প্রীতি ম্যাচে ‘সিআর সেভেন স্বাগত নয়’ লেখা ব্যানার হাতে নিয়ে উপস্থিত থাকতে দেখা যায় তাদের। নিজের এমন প্রত্যাখ্যান দেখে কেবল হাসলেনই রোনালদো। সামাজিক যোগাযোগমাধ্যমে ঐ ছবির নিচে হাসির ইমোজি কমেন্ট করেন তিনি। এদিকে ম্যানচেস্টার ইউনাইটেডের জোরাজুরির পরও থাকতে নারাজ রোনালদো।

ইংলিশ সংবাদমাধ্যম দ্য সানের মতে, তাকে নিতে রাজি হয়েছে এক ক্লাব। এখন কেবল ইউনাইটেডের সবুজ সংকেতের অপেক্ষা। তা পেলে এগোবে দলবদল প্রক্রিয়া। গতকাল ট্রেনিং গ্রাউন্ডে দেখা গেছে এই ফরোয়ার্ডকে। যদিও অনুশীলন করেননি, মূলত বোর্ড ও কোচ এরিক টেন হ্যাগের সঙ্গে আলোচনা করতেই আসা। ইউনাইটেডের সঙ্গে দুই বছরের চুক্তির এক বছর বাকি আছে রোনালদোর। রেড ডেভিলরা চাইলে চুক্তি এক বছর বাড়াতেও পারে। দেখা যাক, জল কোনদিকে গড়ায়।

ইত্তেফাক/এমআর

এ সম্পর্কিত আরও পড়ুন