শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

‘কেমন আছেন সবাই’ বাংলায় জিজ্ঞাসা শিল্পার

আপডেট : ৩১ জুলাই ২০২২, ০২:৩৪

ঢাকা ফ্যাশন অ্যান্ড ফেব্রিক এক্সপো-২০২২ উপলক্ষে ঢাকায় এসেছিলেন বলিউড তারকা শিল্পা শেঠি। শনিবার (৩০ জুলাই) রাত ৯টার দিকে দিকে রাজধানীর বনানীর একটি পাঁচতারকা হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে যোগ দেন তিনি। অনুষ্ঠানে মঞ্চে উঠে বাংলায় বলেন ‘কেমন আছেন সবাই?’।

শিল্পা বলেন, ‘সবার পুরস্কার পেতে ভালো লাগে, কিন্তু আমার কাছে মনে হয় অংশগ্রহণ করাটাও পুরস্কারের চেয়ে কম কিছু নয়। সফলতার চেয়ে আত্মতৃপ্তি গুরুত্বপূর্ণ। ঢাকায় এটা আমার দ্বিতীয়বারের মতো আসা। ৫ বছরের আগে আরেকবার আসা হয়েছিল। আপনারা আমাকে বেশিদিন ভুলে থাকতে দেন না। যদি আমাকে আবারও ডাকা হয় তাহলে আমি আবারও আসব।’

শিল্পা শেঠি। ছবি: সংগৃহীত

এরপর ২০ জনের হাতে ‘বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২’-তুলে দেন তিনি। অনুষ্ঠানে দেশের বিনোদন জগতের নিরব, ভাবনা, পূজা চেরি, শবনম বুবলি ও তাহসান খানসহ অনেকেই উপস্থিত ছিলেন। তারা অনুষ্ঠানে পারফর্ম করেন। অনুষ্ঠানে গান পরিবেশ করেন সঙ্গীতশিল্পী ও অভিনেতা তাহসান খান।

ছবি: সংগৃহীত

আয়োজক সূত্র জানায়, শিল্পা শেঠি শনিবার রাতেই একটি বিশেষ ফ্লাইটে ঢাকা ত্যাগ করবেন। এর আগে ২০১৬ সালে ঢাকায় এসেছিলেন শিল্পা। সেসময় ‘প্যাশন ফর ফ্যাশন’ নামের ফ্যাশন শো’তে অংশ নিয়েছিলেন এই বলিউড তারকা।

ইত্তেফাক/এএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

সাবেক প্রেমিককে নিয়ে বিরক্ত শাকিরা!

ঢাকায় আসছেন নোরা ফাতেহি

তৃতীয় লিঙ্গের মানুষের উন্নয়নে কাজ করবেন বাপ্পী

‘শনিবার বিকেল’ নিয়ে মুখ খুললেন ‘রবিবার’র নায়িকা

এ সম্পর্কিত আরও পড়ুন

প্রথমবার মেয়ের মুখ দেখালেন প্রিয়ঙ্কা

পরীমণির ছেলের নাম নিয়ে যা বললেন তসলিমা নাসরিন

দুর্ঘটনায় পা ভাঙলো শিল্পা শেঠির!

এবার রবীন্দ্রচর্চা ‘বয়কটের’ দাবি তুললেন নোবেল