শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

লোহাগড়ায় কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ 

আপডেট : ৩১ জুলাই ২০২২, ১৩:৫১

নড়াইলের লোহাগড়ার নোয়াগ্রামে একজন কৃষককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত কৃষক মোক্তার হোসেন মীর (৪৬) উপজেলার দিঘলিয়া ইউনিয়নের নোয়াগ্রামের মৃত সৈয়দ জাফর আলীর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, দিঘলিয়া ইউনিয়নের নোয়াগ্রামের মোক্তার হোসেন মীরের সঙ্গে একই গ্রামের  মিজানুর শিকদারের মধ্যে দিনমজুর দেওয়াকে কেন্দ্র করে শনিবার (৩০ জুলাই) বিকালে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। এর জের ধরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মিজানুর শিকদার, ইমান সরদার, আফজাল, নূর আলম, মনামিয়া, মোমতাজ বেগম,  নাসিমা বেগমসহ ৮/১০ জন লাঠি নিয়ে মোক্তার হোসেন মীরের বাড়ির পাশের রাস্তার ওপর ঘিরে ফেলে। এসময় লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। 

হামলার সময় ঠেকাতে গিয়ে মোক্তারের ছেলে ইসমাইল মীর (২০) আহত হন। রাতেই গুরুতর আহত মোক্তারকে প্রতিবেশিরা উদ্ধার করে প্রথমে লোহাগড়া হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে রবিবার (৩১ জুলাই) সকালে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিক্যাল কলেজে নেওয়া হলে সকাল ৯টায় তার মৃত্যু হয়।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু হেনা মিলন হত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বর্তমানে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।’

ইত্তেফাক/মাহি

এ সম্পর্কিত আরও পড়ুন

সাভারে গৃহবধূকে হত্যার অভিযোগ, স্বামী গ্রেপ্তার

সিরাজগঞ্জে পৃথক স্থান থেকে দুইজনের লাশ উদ্ধার 

গারো পাহাড় রক্ষায় বিশ্ব হাতি দিবসে র‌্যালি 

হিলিতে অর্ধেকে নেমেছে কাঁচা মরিচের দাম 

এ সম্পর্কিত আরও পড়ুন

পদ্মায় নিখোঁজের একদিন পর আরেক শিশুর লাশ উদ্ধার

ঘুষের টাকা ফেরত চেয়ে লাশ বাসায় রেখে অনশন

বিদ্যালয় মাঠে জলাবদ্ধতা, শিক্ষা কার্যক্রম ব্যাহত

মাদক মামলায় ২ ভারতীয় নাগরিক কারাগারে