রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

‘প্রতিক্রিয়াগুলো অবাস্তব মনে হচ্ছে’

আপডেট : ৩১ জুলাই ২০২২, ১৪:১৯

মুক্তির আগে থেকে অনেকেই শঙ্কায় ছিলেন দক্ষিণী সিনেমা ‘বিক্রান্ত রণা’ মুক্তির একদিন পর দিশা পাটানি-জন আব্রাহামের ‘এক ভিলেন রিটানর্স’ সিনেমাটি মুক্তি পেলে বক্স অফিসে মুখ থুবড়ে পড়বে। এমনকি ক’দিন সিনেমাটি সিনেমাটি কোরিয়ান সিনেমার কপি বলেও গুঞ্জন ছড়িয়ে পড়ে।

ফলে নেতিবাচক প্রভাব যে সিনেমাটিতে পড়তে পারে সেটা অনেকেই অনুমান করেছিলেন। তবে সব জল্পনা-কল্পনাকে পেছনে ফেলেছে সিনেমাটি। দক্ষিণী সিনেমাকে পাত্তা না দিয়ে নিজের ছন্দে এগিয়ে যাচ্ছে দিশার ‘এক ভিলেন রিটানর্স’। সিনেমাটি মুক্তির প্রথম দিনে বক্স অফিসে আয় করেছে প্রায় ৮ কোটি! যদিও সংশ্লিষ্টরা আশা করেছিলেন প্রথমদিন ১০ কোটি ঘরে তুলবে সিনেমাটি।

তবে সেই লক্ষ্য পূরণ না হলেও দারুণ খুশি সিনেমাটির কলাকুশলীরা। এমনকি সিনেমাটির গল্প এবং দিশার অভিনয় বেশ প্রশংসিত হচ্ছে দর্শকদের মাঝে।

দর্শকদের এমন প্রতিক্রয়ায় উচ্ছ্বসিত দিশা বলেন, ‘সিনেমাটিতে রসিকা চরিত্রে আমার অভিনয় ভক্তরা এতটা গ্রহণ করবেন ভাবতে পারিনি। প্রতিক্রিয়াগুলো সত্যি অবাস্তব মনে হচ্ছে। সবার প্রতি কৃতজ্ঞতা। তারা ভালোবাসা দিয়ে আমার কাজের প্রতিদান দিচ্ছেন। থিয়েটারে তারা ফিরে আসতে শুরু করেছেন, বিশেষ করে তরুণরা এটা উপভোগ করছেন। আমি দর্শকদের এমন প্রতিক্রিয়া পাচ্ছি যেগুলো পড়ে মুখে হাসি ছাড়া কিছু নেই আমার। এটি একটি অপরিমেয় পরিপূর্ণতার অনুভূতি। আমি আশা করি, আমার প্রতি আপনাদের ভালোবাসা অব্যাহত রাখবেন’

ইত্তেফাক/এসজেড

এ সম্পর্কিত আরও পড়ুন

প্রভাস-দীপিকার ‘প্রজেক্ট কে’, সঙ্গে দিশা পাটানি

‘২০২২ আমার জন্য বিশেষ হতে যাচ্ছে’

‘দর্শকদের নিরাশ করবো না’