শনিবার, ২০ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

‘আমিও তোমার মতো প্রাউড মাদার হবো’

আপডেট : ৩১ জুলাই ২০২২, ১৮:৫০

আর কটা দিন, তারপর মা চিত্রনায়িকা পরীমণির ঘরে আসবে ফুটফুটে সন্তান। অনাগত সন্তানের অপেক্ষায় আপাতত সিনেমার কাজ থেকে দূরে আছেন। বাসার বাইরেও তার দেখা নেই বললেই চলে। তবে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ঠিকই নজরে আছেন পরী।

রবিবার (৩১ জুলাই) পরীকে দেখতে তার বাসায় গিয়েছিলেন নির্মাতা চয়নিকা চৌধুরী। পরী তাকে ‘মা’ বলেই সম্বোধন করেন। তিনি পরীর জন্য নানান পদের খাবার রান্না করে নিয়ে যান। পরম আদরে নিজ হাতে পরীর প্লেটে খাবার তুলে দেন।

মায়ের এমন ভালোবাসা পেয়ে আবেগআপ্লুত হয়ে পড়েন পরী। ফেসবুকে ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘তোমাকে নিয়ে কিছু লেখাটা আমার জন্য আসলেই কঠিন হয়ে যায় সবসময়। কি যে লিখতে চাই, সেসব ঠিক লিখতেই পারি না কখনও। আমার এই মা হওয়ার জার্নিতে শুরু থেকেই তো তুমি ছিলে। কত যত্ন করেছো সবসময়! এসবের কৃতজ্ঞতা কি আর এমনিই এমনিই বলা হয়ে যায় বলো। মায়েরা এমনি তাই না! আমিও তোমার মতো একজন প্রাউড মাদার হব, দেখো। মন ভরে দোয়া দিও এভাবেই।’

পরী আরও লিখেছেন, ‘তার (চয়নিকা চৌধুরী) এত ব্যস্ততার মাঝেও আমার জন্য এসব করতে ভোলেননি। মা শোনো, আই লাভ ইউ অনেক অনেক অনেক।’

সম্প্রতি পরীমণির কিছু ছবি নেটিজেনদের নজর কেড়েছে। ছবিতে নায়িকার বেবি বাম্প স্পষ্ট। ঢালি পাড়ার ভবিষ্যৎ মায়ের সেসব ছবিতে ভালোবাসা ও শুভ কামনা জানিয়েছেন নেটিজেনরা।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন