বুধবার, ১৭ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

সন্তান গর্ভে নিয়ে অ্যাকশন সিনেমায় আলিয়ার দৌড়ঝাঁপ!

আপডেট : ০১ আগস্ট ২০২২, ১৪:৪২

একদিকে গর্ভে প্রথম সন্তান, অন্যদিকে হলিউডে প্রথম কাজ। জীবনে প্রথম বার এমন আশ্চর্য সমাপতন আলিয়া ভাটের জীবনে। কীভাবে পারলেন সব দিক সামলে ঘরে ফিরতে? অভিনেত্রী জানালেন, ‘হার্ট অফ স্টোন’ শুটিং সেটে সব কিছু সহজ করে দিয়েছিলেন নির্মাতারা।

বলিউডে কোটি দর্শকের মন জিতে নিয়ে বিশ্বের মঞ্চেও ভালই পারফর্ম করেছেন আলিয়া। অকপটে তিনি বললেন, ‘একটুও কষ্ট হয়নি। সহ-অভিনেতা গেল গ্যাডট এবং জেমি ডরনান ক্রমাগত অনুপ্রাণিত করেছেন।’

সিনেমার শুটিংয়ে আলিয়া ভাট। ছবি: ইনস্টাগ্রাম

তবে আর ধকল নয়। নতুন ছবির চুক্তিতে না গিয়ে বর্তমানে পুরোপুরি বিশ্রামে রয়েছেন আলিয়া। সম্প্রতি এক সাক্ষাৎকারে ফিরে দেখলেন শুটিংয়ের অভিজ্ঞতা।

আলিয়ার কথায়, “হলিউডে আমার প্রথম কাজ। বড় প্রকল্পে ইংরেজি ছবি করার অভিজ্ঞতা। তার উপর আমি অন্তঃসত্ত্বা। চ্যালেঞ্জটা সেখানেই ছিল। কারণ, ‘হার্ট অব স্টোন’ অ্যাকশন ফিল্ম। দৌড়ঝাঁপ করতে হয়েছে। তবে ইউনিটের সবাই সব কিছু এত সহজ করে দিয়েছিলেন বলেই সম্ভব হয়েছে। নির্বিঘ্নে, আরামে কাজ শেষ করেছি। যে আতিথেয়তা, যে যত্ন পেয়েছি, আমি কখনও ভুলব না।”

আলিয়া ভাট। ছবি: ইনস্টাগ্রাম

আলিয়ার প্রথম প্রযোজিত ছবি ‘ডার্লিংস’ মুক্তি পাবে ৫ অগস্ট। জীবনে কত কিছুই যে একইসঙ্গে অনুভব করছেন অভিনেত্রী! সব মিলিয়ে একরাশ পুলক, উত্তেজনা আর আশঙ্কা তাঁর মনে পালা করে উঁকি দিয়ে যাচ্ছে।

রণবীর কাপুরের সঙ্গে গাঁটছড়া বাঁধার পর থেকে এমন রেলগাড়ির মতোই ছুটছে আলিয়ার জীবন। হাতের সব ছবির কাজ শেষ হলেও দায়িত্ব বেড়েই চলেছে যেন।

ইত্তেফাক/বিএএফ