বুধবার, ১৭ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

‘হাওয়া’র চাপে নেমে গেলো হলিউডের ‘থর’

আপডেট : ০১ আগস্ট ২০২২, ১৪:৫৩

মেজবাউর রহমান সুমনের প্রথম সিনেমা ‘হাওয়া’। মুক্তির পর থেকে সিনেমাটি নিয়ে দর্শকদের উন্মাদনার শেষ নেই। দেশের প্রথম মাল্টিপ্লেক্স স্টার সিনেপ্লেক্সের ৫টি শাখায় প্রতিদিন ২৭টি করে চলছে সিনেমাটির শো। আর পুরান ঢাকার প্রথম মাল্টিপ্লেক্স লায়নে ‘হাওয়া’র দাপটে নেমে গেছে হলিউডের ছবি ‘থর’।

হলটিতে ‘থর’-এর প্রতিদিন তিনটি শো চলছিলো। সে শোগুলো এখন থেকে পাচ্ছে ‘হাওয়া’। সব মিলিয়ে লায়ন সিনেপ্লেক্সে ছবিটির শো দাঁড়ালো সাতটিতে।

লায়ন সিনেমাসের ব্যবস্থাপনা পরিচালক মীর্জা আবদুল খালেক গণমাধ্যমকে জানান, ‘হাওয়া ছবির দর্শক জনসমাগম বেশি হওয়ার কারণে আমাদের থ্রিডি হলে আমরা ৩ টা স্পেশিয়াল শো বাড়িয়ে দিয়েছি । তাই আপাতত থর এর শো বন্ধ করে দিয়েছি।’

মেজবাউর রহমান সুমনের কাহিনি এবং সংলাপে ‘হাওয়া’-র চিত্রনাট্য লিখেছেন মেজবাউর রহমান সুমন, সুকর্ন সাহেদ ধীমান এবং জাহিন ফারুক আমিন।

এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরীফুল ইসলাম রাজ, সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান এবং বাবলু বোস। চিত্রগ্রহণ করেছেন কামরুল হাসান খসরু, সম্পাদনা সজল অলক, আবহ সঙ্গীত রাশিদ শরীফ শোয়েব এবং গানের সঙ্গীতায়োজন করেছেন ইমন চৌধুরী।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন