বুধবার, ১৭ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

অপহরণের ৯ দিন পর কলেজ ছাত্রী উদ্ধার

আপডেট : ০১ আগস্ট ২০২২, ১৭:১২

অপহরণের ৯ দিন পর এক কলেজ ছাত্রী (১৬) কে উদ্ধার করেছে মদন থানার পুলিশ। রবিবার (৩১ জুলাই) রাতে অভিযান চালিয়ে চট্টগ্রাম জেলার ডবলমুরিং থানার বেপারি পাড়া এলাকা থেকে ওই কলেজ ছাত্রীকে উদ্ধার করা হয়। ২২ ধারা জবান বন্দি ও ডাক্তারি পরিক্ষার জন্য ওই ছাত্রীকে সোমবার নেত্রকোনা কোর্টে পাঠানো হবে। মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম বিষয়টি নিশ্চিত করেছেন।  

পুলিশ সূত্রে জানা গেছে, ওই মেয়েটি স্থানীয় একটি সরকারি কলেজের একাদশ শ্রেনির শিক্ষার্থী। বাড়ি থেকে কলেজে যাওয়া-আসার পথে উপজেলার চানগাও গ্রামের স-মিল শ্রমিক সুমন মিয়া (২০) ওই ছাত্রীকে উত্ত্যক্ত। প্রস্তাবে সাড়া না পেয়ে গত ২৩ জুলাই মদন-কেন্দুয়া সড়কের কাইটাইল বাজার নামক এলাকা থেকে ওই ছাত্রীতে অপহরণ করে। এ ঘটনায় মেয়েটির বাবা বাদি হয়ে সুমন মিয়াসহ ৫ জনকে আসামি করে ২৮ জুলাই মদন থানায় একটি মামলা করেন। এরই প্রেক্ষিতে পুলিশ রবিবার (৩১ জুলাই) রাতে অভিযান চালিয়ে চট্টগ্রাম থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামিরা পালিয়ে যাওয়ায় তাদের গ্রেপ্তার করা সম্ভব হয়নি। 

ওসি মুহাম্মদ ফেরদৌস আলম জানান, অপহরণ মামলার প্রেক্ষিতে অভিযান চালিয়ে চট্টগ্রাম থেকে ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। ২২ ধারা জবানবন্দি ও ডাক্তারি পরিক্ষার জন্য মেয়েটিকে সোমবার নেত্রকোনা কোর্টে পাঠানো হয়েছে। আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

ইত্তেফাক/এআই