বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা: বাড়িওয়ালার বিরুদ্ধে মামলা

আপডেট : ০১ আগস্ট ২০২২, ১৯:৫৮

সাভারের আশুলিয়ায় চার বছরের শিশুকে জুস ও চিপস খাওনানোর কথা বলে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক বাড়িওয়ালার নামে থানায় মামলা দায়ের করা হয়েছে। 

অভিযুক্ত ওই বাড়িওয়ালার নাম মো. মোহসিন (৫৫)। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন। রবিবার (৩১ জুলাই) রাতে ভুক্তভোগী শিশুর মা বাদী হয়ে আশুলিয়া থানায় মামলাটি দায়ের করেন। এর আগে একইদিন সকাল ১১টার দিকে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ঘোষবাগ প্রাইমারি স্কুল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। 

অভিযুক্ত মোহসীন আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ঘোষবাগ প্রাইমারি স্কুল সংলগ্ন এলাকার বাসিন্দা। 

এজাহার সূত্রে জানা গেছে, শিশুর বাবা রাজধানীর জিনজিরায় গাড়ি চালান ও মা স্থানীয় একটি কারখানায় পোশাককর্মী হিসাবে কাজ করেন। প্রতিদিনের ন্যায় দুই মেয়েকে বাসায় রেখে কাজে যান মা। রবিবার সকাল ১১টার দিকে বাসার সামনে খেলা করার সময় স্থানীয় বাড়িওয়ালা মোহসীন জুস ও চিপস খাওয়ানোর কথা বলে পার্শ্ববর্তী জঙ্গলে নিয়ে যান। পরে শিশুকে ধর্ষণের চেষ্টা করলে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে অভিযুক্ত পালিয়ে যায়। পরে পোশাককর্মী মা খবর পেয়ে বাসায় ফিরে মেয়ের কাছে বিস্তারিত শুনে রাতে থানায় অভিযোগ দায়ের করেন।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম জিয়া বলেন, ‘শিশুর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। একই সঙ্গে অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

ইত্তেফাক/মাহি